ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাংচুর চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাংচুর চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

Other

বোট ক্লাবে যাবার আগের রাতে, মাতাল অবস্থায় গুলশানের অল কমিউনিটি ক্লাবে গিয়ে মদের দাবিতে ভাংচুর চালানোর অভিযোগ উঠেছে আলোচিত নায়িকা পরিমণির বিরুদ্ধে।  

সিসিটিভি ফুটেজ সরবরাহ করে, সংবাদ সম্মেলনে ক্লাব কর্তৃপক্ষ জানায়, পরিমণি এবং তার সাথে থাকা বন্ধুরা, ৮ জুন মধ্যরাতে ক্লাবের গ্লাস ও প্লেট ভাংচুর করে। পুলিশ জানায়, এ বিষয়ে গুলশান থানায় একটি জিডিও করা হয়েছিল।

৮ জুন মধ্যরাত গুলশানের অল কমিউনিটি ক্লাব।

ঘটির কাঁটায় রাত ১ টা ৪১ মিনিট। সিসিটিভির ফুটেজে দেখা যায় চিত্রনায়িকা পরীমনিসহ চারজন টলতে টলতে চাপেন লিফটের বাটন। চলতে চলতে লাথিও মারেন সঙ্গে থাকা মেকাপ আর্টিস্টকে। ক্লাবের নিয়ম ভঙ্গ করে হাফপ্যান্ট পরে ঢোকার কারনে উপস্থিত এক পরিচালকের সাথে কিছু বচসাও হয় বলে জানাযায়। তার আপত্তি উপেক্ষা করে জোর করে ক্লাবে ঢোকেন।

ক্লাবে ঢুকে তারা মদ খোঁজ করতে থাকেন। না পেয়ে তারা ভাংচুর চালান। নিজেরাই ৯৯৯ নম্বরে কল করে পুলিশ ডাকেন। পুলিশও তাদের বিরুদ্ধে অবস্থান নেয়। রাত ২টা ৪১ মিনিটে তারা ক্লাব ছাড়েন। বোটক্লাবে যে চারজন তার সঙ্গি ছিল, তারাই এদিনও সঙ্গে ছিল। পরীমনির সাথে তার এক প্রাক্তন প্রেমিকও ছিল বলে জানায় ক্লাব কর্তৃপক্ষ। পরে তার প্রভাব প্রতিপত্তির কথা জেনে বিষয়টি আপশ করার চিন্তা করেছিল তারা। তবে বোট ক্লাবের ঘটনার পর বিষয়টি তারা জনগণের সামনে আনার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন

 


পরীমনি কেনো এতো রাতে বোট ক্লাবে যাবে: সোহান (ভিডিও)

অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করলেন পরীমনি (ভিডিও)

মদ পানে গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি


news24bd.tv / কামরুল