এক হচ্ছে অপো ও ওয়ানপ্লাস

এক হচ্ছে অপো ও ওয়ানপ্লাস

অনলাইন ডেস্ক

এক হচ্ছে জনপ্রিয় দুটি স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো ও ওয়ানপ্লাস। যদিও ওয়ানপ্লাস কোম্পানিটি ছিলো অপোর ‘সিস্টার কনসার্ন’।

ফ্ল্যাগশিপ কিলার হিসেবে পরিচিতি পাওয়া ব্র্যান্ড `ওয়ানপ্লাস' বিগত কয়েক বছরে তাদের কৌশলে ব্যাপক পরিবর্তন এনেছে। এটি এখন প্রিমিয়াম ফ্ল্যাগশিপ মার্কেটের অংশ।

এবার এই জাতীয় আরও প্রিমিয়াম অফার সরবরাহ করতে, ওয়ানপ্লাস একত্রিত হচ্ছে অপোর সঙ্গে।

এর আগে এই বছরের শুরুতে ওপ্পোর সঙ্গে তার হার্ডওয়্যার আর অ্যান্ড ডিকে একীভূত করেছিল ওয়ানপ্লাস। এমনকি সংস্থাটি তার নিজ দেশ চীনে ওয়ানপ্লাস-৯ সিরিজে ওপ্পোর কালার ওএস ১১ সফটওয়্যার স্ক্রিন ব্যবহার করা শুরু করেছে।

ওয়ানপ্লাস প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পিট লাউ এক অফিশিয়াল ফোরাম নোটে বলেছেন, এ পদক্ষেপ তাদের ‘আরও কার্যকরী হতে’ সহায়তা করবে।


আরও পড়ুনঃ

আবু ত্ব-হা আদনানকে খুঁজে দিতে জাতীয় দলের ক্রিকেটার শুভর আহ্বান

গণপূর্ত ভবনে অস্ত্রের মহড়া: সেই আ.লীগ নেতাদের দল থেকে অব্যাহতি

আবারও মিয়ানমারের গ্রামে তাণ্ডব চালিয়েছে সেনাবাহিনী

সুইসদের হারিয়ে সবার আগে শেষ ষোল নিশ্চিত করল ইতালি


তিনি বলছেন, ‘আরও ভালো পরিচালনা এবং বাড়তি সুবিধা পাওয়ার লক্ষ্যে আমরা আমাদের কিছুসংখ্যক দলকে অপোর সঙ্গে কাজ করতে দিয়েছিলাম। আমরা ওই পরিবর্তনকে ইতিবাচক হতে দেখে আমাদের প্রতিষ্ঠানকে অপোর সঙ্গে জুড়ে নেওয়ার কথা ভেবেছি। ’

লাউ গত বছরই জানিয়েছিলেন, তিনি অপো এবং ওয়ানপ্লাস দুটি প্রতিষ্ঠানের জন্যই পণ্য কৌশল তত্ত্বাবধানের বাড়তি কিছু দায়িত্ব হাতে তুলে নিয়েছিলেন তিনি। তারই ধারাবাহিকতায় এই সিদ্ধান্ত আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

news24bd.tv / নকিব

এই রকম আরও টপিক