মমেক হাসপাতালে র‌্যাবের অভিযান, ১৩ দালাল আটক

মমেক হাসপাতালে র‌্যাবের অভিযান, ১৩ দালাল আটক

Other

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালালচক্রের ১৩ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। বৃহস্পতিবার সকালে হাসপাতালের জরুরি বিভাগ ও বর্হিবিভাগ বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- নগরীর চরপাড়া এলাকার এনায়েত কবির (৪২), একই এলাকার মনোয়ার হোসন (৪২), রতন মিয়া (৪৫), মনির হোসেন (৩৭), মাসুদুল করিম, দিঘারকান্দা এলাকার ফিরোজ মিয়া (৫০), মাসকান্দার আলাল উদ্দিন (৬০), শিকারীকান্দার নজরুল ইসলাম (৪০), সদরের সিরতা আলা উদ্দিন (৫৫), বাঘমারা এলাকার টুটুল আহমেদ শরীফ (৩৭), সদরের বোররচর এলাকার সোহেল মিয়া (৩১), কালীবাড়ি এলাকার আলমগীর হোসেন (৪২) ও বড়ভিলা এলাকার আসাদুল ইসলাম মিশু (২৭)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪’র সদস্যরা হাসপাতালে গিয়ে দুই ঘন্টা তল্লাশী চালিয়ে বিভিন্ন ওয়ার্ড ও জরুরি বিভাগের সামনে থেকে তাদের আটক করে।

আটকরা সবাই মমেক বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের সক্রিয় দালাল।

আরও পড়ুন:


ঠাকুরগাঁওয়ে ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

মালয়েশিয়ায় করোনায় প্রবাসীর মৃত্যু


র‍্যাব সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন জানান, সম্প্রতি মমেক হাসপাতালে দালালের দৌরাত্ম বেড়েছে বলে আমরা অভিযোগ পেয়েছি। তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বেসরকারি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারে রোগীদের নানাভাবে হয়রানি করে আসছিল। অসহায় রোগীদের সরকারি ওষুধ দেওয়ার কথা বলে ও উন্নত পরীক্ষা-নিরীক্ষা করে দেওয়ার নামে হাতিয়ে নিতো টাকা।

news24bd.tv / তৌহিদ