নোয়াখালীতে করোনায় ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০১

নোয়াখালীতে করোনায় ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০১

Other

নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে ১২৯ জন। গত ২৪ঘন্টায় নতুন করে আরও ১০১জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।  

শনাক্তের হার শতকরা ২৫দশমিক ৭০ শতাংশ।

মোট আক্রান্ত ছাড়াল ১০ হাজার ১২জন। মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ১৫৯ জন, শনাক্ত বিবেচনায় সুস্থ্যতার হার শতকরা ৭১ দশমিক ৫০। আইসোলেশনে রয়েছেন ২৭২৪ জন ও শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী কোভিড হাসপাতালে ভর্তি আছেন ৫৫ জন রোগী।

বৃহস্পতিবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

এদিকে, জেলা শহর মাইজদীতে প্রশাসনের তৎপরতায় কঠোর লকডাউন চললেও শহরের বাইরে সম্পূন্ন ভিন্ন। হাট, বাজার, দোকান-পাট ও সড়কে চলাচলকারী লোকজনের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বালাই নেই। লকডাউনকৃত ইউনিয়নগুলোর প্রতিটি বাজারে খোলা রয়েছে সকল দোকান পাট।  

লকডাউন অমান্য ও স্বাস্থ্য বিধি না মানায় বুধবার রাত পর্যন্ত লকডাউনকৃত এলাকায় অভিযান চালিয়ে ১৪টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২৩ হাজার ৭০০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

অন্যদিকে, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫জুন থেকে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে ৭দিনের বিশেষ লকডাউন ঘোষণা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি। কিন্তু সংক্রমণ বৃদ্ধি অব্যহত থাকায় দ্বিতীয় দফায় গত ১২জুন থেকে ১৮ই জুন পর্যন্ত আরও ৭দিনের কঠোর লকডাউন ঘোষণা করেন ওই কমিটি।

আরও পড়ুন


পরীমনি কেনো এতো রাতে বোট ক্লাবে যাবে: সোহান (ভিডিও)

ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাঙ্গচুড় চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করলেন পরীমনি (ভিডিও)

মদ পানে গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি


news24bd.tv / কামরুল