চুক্তিতে বেতন বাড়ছে সিনিয়র ক্রিকেটারদের (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আসন্ন কেন্দ্রীয় চুক্তিতে বেতন বাড়ানো হচ্ছে ক্রিকেটারদের। সংখ্যার বিচারে যা ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। জানিয়েছেন জিম্বাবুয়ে সিরিজ নিয়ে কোন শংকা নেই।

বায়ো বাবলে থাকায় ক্রিকেটারদের ক্লান্তি দূর করতে বিশ্রামের চিন্তাভাবনাও করছে বোর্ড।

বিস্তারিত পার্থ বণিকের রিপোর্টে।   প্যাকেজ: আগামী এক বছরের জন্য বিসিবির কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটার তালিকা অনেকটাই চূড়ান্ত। গেল বছরের তুলনায় সংখ্যার হেরফের খুব একটা না হলেও প্রায় ২৩ থেকে ২৪ জনের কাছে পছন্দের ফরম্যাট জানতে চেয়ে চিঠি দিতে যাচ্ছে বিসিবি।

যার জবাব পাবার পরেই ঘোষণা করা হবে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকা। এর আগে তামিম-সাকিবদের জন্য সুসংবাদ নিয়ে হাইর বিসিবির অপরাশেন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। জানালেন করোনা মহামারীর মাঝেও বেতন বাড়ছে ক্রিকেটারদের।


আরও পড়ুন

আবু ত্ব-হাকে খুঁজে বের করার দাবিতে সমাবেশ

ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাংচুর চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

টিকা সহযোগিতা অব্যাহত থাকবে: চীনের আশ্বাস

জিজ্ঞাসাবাদ করা হবে পরীমণিকে


পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলতি মাসের শেষদিকে জিম্বাবুয়ে সফরে যাবার কথা বাংলাদেশ জাতীয় দলের। কিন্তু করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ায় দেশটির সরকার বন্ধ করে দিয়েছে সব ধরনের ক্রীড়া কার্যক্রম। সবার প্রশ্ন একতাই, তবে কি ঠিক সময়ে হচ্ছে না জিম্বাবুয়ে সফর? করোনার জন্য ক্রিকেটারদের এখন লম্বা সময় ধরে থাকতে হচ্ছে বায়োবাবলে। এতে বাড়ছে মানসিক অস্থিরতা। অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজসহ বড় দলগুলো এরই মধ্যে বাই রোটেশন বেসিসে ক্রিকেটারদের ম্যাচ খেলাচ্ছে। বাংলাদেশও কি তবে জিম্বাবুয়ে সিরিজে একই পন্থা অনুসরণ করবে? আকরাম জানালেন সে চিন্তাও আছে বোর্ডের।  

news24bd.tv/এমিজান্নাত