পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর
পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

অনলাইন ডেস্ক

রাজধানীর বনানীর একটি অভিজাত ফ্লাটের পাঁচ তলায় থাকেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। যে কেউ পরীমণির ফ্লাটে ঢুকেই চমকে উঠবেন। একি কোন বাসা না মদের বার। বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মদের বোতল সারি সারি সাজানো।

দেখে যে কেউই মনে করবেন পশ্চিমা কোনো দেশের বিলাসবহুল কোন বারে ঢুকে পড়েছে সে।

তবে, এই ফ্ল্যাটে ঢুকে আপনি বার বা যাই মনে করেন না কেন আসলে এ বাসায় থাকেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নামিদামি মদের বোতলে ঘেরা ও বারের আদলে সাজানো এটি পরীমণিরই বাসা। এই বাসাতেই নিয়মিত মদের আসর বসান পরীমণি। রাতভর চালান পার্টি ও গান-বাজনা।

ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা গত ১৩ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণের ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। তার নিজ বাসাতেই আয়োজিত এ সংবাদ সম্মেলন কাভার করতে যান বিভিন্ন গণমাধ্যম। পরীমণির বাসায় ঢুকে অনেক সাংবাদিকই অবাক হয়ে যান। বাসার ঠিকানা ভুল করে কি কোন বারে ঢুকে পড়েছেন কি না সন্ধেহ জাগে।

আরও পড়ুন


শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


এদিকে ঢাকা বোট ক্লাবে পরীমণিকাণ্ডের পর বেশ কিছু বিষয় খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরীমণির যাতায়াত এবং মদ পানের খোঁজখবর করছে পুলিশ। এরই মধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

পুলিশের একাধিক কর্মকর্তা জানান, ৮ জুন বুধবার রাতে বোট ক্লাবে পরীমনি কাণ্ডের তদন্তে নেমে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে। তার ব্যাপারে জানাতে ঢাকার একাধিক সোশাল ক্লাবের কর্মকর্তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন।

news24bd.tv এসএম