জাতিসংঘের কাছ থেকে প্রশংসা পেলেন তেজগাঁওয়ের সেই ডিসি
জাতিসংঘের কাছ থেকে প্রশংসা পেলেন তেজগাঁওয়ের সেই ডিসি

জাতিসংঘের কাছ থেকে প্রশংসা পেলেন তেজগাঁওয়ের সেই ডিসি

অনলাইন ডেস্ক

রাজধানীর ধানমন্ডি এলাকায় আন্তর্জাতিক শ্রম সংস্থার এক কর্মকর্তার ছিনতাই হওয়া মালপত্র উদ্ধার করে দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহকে প্রশংসাপত্র দিয়েছে জাতিসংঘ বাংলাদেশ অফিস।

বৃহস্পতিবার (১৭ জুন) জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগ তেজগাঁও বিভাগের ডিসিকে এ প্রশংসাপত্র পাঠায়। দক্ষতা, সাহসিকতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করার জন্য ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি মো. শহীদুল্লাহকে এ প্রশংসাপত্র দেওয়া হয়।

তেজগাঁওয়ের ডিসির কাছে পাঠানো ‘লেটার অব অ্যাপ্রিসিয়েশন’ এ জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগের উপদেষ্টা রমেশ চন্দ্র সিং উল্লেখ করেন, গত ৪ জুন রাত নয়টায় ধানমন্ডি ফুটওভার ব্রিজ ক্রসিংয়ে আন্তর্জাতিক শ্রম সংস্থায় কর্মরত প্রতীক রঞ্জন বিশীর মোবাইলফোন, স্মার্ট ঘড়ি ও সোনার আংটি ছিনতাই হয়।

বিষয়টি তাৎক্ষিণকভাবে শেরে-বাংলা নগর থানা পুলিশকে অবহিত করা হয়। শেরে-বাংলা নগর থানা পুলিশ অতি দ্রুত ছিনতাই করা মূল্যবান সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়েছে।

আরও পড়ুন


নিজেদের অবস্থান পাল্টাবে না তুরস্ক: বাইডেনকে জানিয়ে দিলেন এরদোগান

পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু


এ বিষয়ে ডিসি মো. শহীদুল্লাহ জানান, গত ৪ জুন জাতিসংঘ অফিসের একজন কর্মকর্তা ধানমন্ডি ৪ নম্বর সড়কের ফুটওভার ব্রিজের রোড ক্রসিংয়ের সময় ছিনতাইয়ের কবলে পড়েন। তাৎক্ষণিক বিষয়টি শেরে-বাংলা নগর থানা পুলিশকে জানানো হলে আমরা অনুসন্ধান শুরু করি।

পরে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করে তার কাছ থেকে ছিনতাই করা কিছু মালপত্র উদ্ধার করি। এই সময়ে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। জাতিসংঘ কর্মকর্তার বক্তব্য অনুযায়ী, ছিনতাইয়ে অংশ নেওয়া তিন সদস্যদেরকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই এবং সব মালপত্র উদ্ধার করি। গ্রেপ্তার তিনজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

news24bd.tv এসএম