অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

অনলাইন ডেস্ক

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণিকে নিয়ে কয়েকদিন থেকে চলছে আলোচনা সমালোচনা। ঘটনার চারদিন পর ফেসবুক ও পরে সংবাদ সম্মেলন করে পরীমণি জানান ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। আর এই ঘটনায় সহযোগিতা করেছে তারই বন্ধু তুহিন সিদ্দিকী অমি।

তবে অমির ফাঁদে যে শুধু পরীমণিই পড়েছেন তা নয়।

এর আগেও আরও দুই চিত্রনায়িকাকে ফাঁদে ফেলেছিলো অমি। অন্তরঙ্গ ছবি ধারণ করে তাদের ব্ল্যাকমেইল করার চেষ্টা করেছিল অমি।

তবে ওই দুই চিত্রনায়িকার নাম উল্লেখ করা না হলেও তাদের একজন ঢালিউডের জনপ্রিয় নায়িকা ছিলেন। তিনি ওপার বাংলায়ও সমান জনপ্রিয়।

গত দুই বছর ধরে তিনি আর কলকাতায় যাননি। চলচ্চিত্র সংশ্লিষ্ট আরেকজনকে তিনি বিয়ে করলেও তার আর সংসার টেকেনি।

অমির ফাঁদে পড়া আরেক নায়িকার মুক্তিযুদ্ধভিত্তিক ছবি নির্মাণ করে বিখ্যাত হওয়া একজন প্রয়াত পরিচালকের হাত ধরে রুপালি পর্দায় আগমন ঘটেছিল। তিনটি ছবি করেই আলোচিত হয়েছিলেন। তবে তিনি এখন চলচ্চিত্রে নিয়মিত না। রাজধানীর একটি অভিজাত এলাকায় এক ব্যবসায়ীর সঙ্গে সংসার করছেন তিনি।

অমির সঙ্গে ওই দুজন নায়িকার পরিচয় হয়েছিল চলচ্চিত্র পরিচালক সমিতির একজন দাপুটে পরিচালকের মাধ্যমে। এর মধ্যে একজনকে গত বছরে ঢাকার একটি ক্লাবে নিয়ে যান অমি। সেখানে বিশেষ কৌশলে দুজনের অন্তরঙ্গ একটি ছবি তোলেন অমি। এরপর থেকে ওই ছবি দেখিয়ে নায়িকাকে বিভিন্নভাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন। পরে কৌশলে তিনি রক্ষা পান।

আরও পড়ুন


জাতিসংঘের কাছ থেকে প্রশংসা পেলেন তেজগাঁওয়ের সেই ডিসি

নিজেদের অবস্থান পাল্টাবে না তুরস্ক: বাইডেনকে জানিয়ে দিলেন এরদোগান

পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু


আরেকজন নায়িকাকে একইভাবে ফাঁদে ফেলার চেষ্টা করেছিলেন অমি। পরে ওই নায়িকা পুলিশকে বিষয়টি জানানোর হুমকি দিলে অমি তার পথ থেকে সরে যান।  

মামলার প্রধান সমন্বয়কারী ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের ডিসি মো. মশিউর রহমান গণমাধ্যমকে জানান, প্রতিটি বিষয়ে গুরুত্ব দিয়ে মামলার তদন্ত করা হচ্ছে। সূত্র: মানবজমিন

news24bd.tv এসএম