ফের ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী, দিলেন নতুন উপহারও

ফের ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী, দিলেন নতুন উপহারও

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক’দিন পর পরই আসেন আলোচনায়। জন্ম দেন নতুন বিতর্কের। যদিও এসব নিয়ে তার কিছু আসে যায় না।

নিজের বিয়ে প্রেম নিয়ে একেবারে খোলামেলা শ্রাবন্তী।

ক’দিন আগেও বধূ সাজের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করায় ফের আলোচনা শুরু হয় তাকে নিয়ে। চতুর্থবারের মতো বিয়ের পিড়িতে বসলেন কি না তা নিয়ে শুরু হয় নানা গুঞ্জন।

news24bd.tv

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে এখনও ডিভোর্স হয়নি শ্রাবন্তীর।

তবে তারা অনেক দিন থেকেই আলাদা থাকছেন। যদিও আদালতে গিয়ে রোশন শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার করতে চাইলেও তাতে সাড়া দেননি অভিনেত্রী।

টালিউডের এই অভিনেত্রী কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে কানাঘুষা শোনা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে এমনকি অভিরূপের জন্মদিনে শ্রাবন্তী আংটি উপহার দিয়েছেন।

news24bd.tv

অভিরূপ ফেসবুকে আঙুলে প্রেমের আংটি পরা ছবি পোস্ট করে লিখেছেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিতেও ভোলেননি তিনি।

আরও পড়ুন


চাকরির সুযোগ দিচ্ছে ফুডপান্ডা

১৬ বছরের স্মৃতির ইতি টেনে রিয়াল ছাড়ার কারণ জানালেন রামোস

ঢাকায় পরীক্ষা করা ৬৮ শতাংশ নমুনায় ভারতীয় ভ্যারিয়েন্ট

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে ৪ কোটি টাকা উধাও, দুই কর্মকর্তা আটক


ছবিতে দেখা গেছে, প্ল্যাটিনামের উপর হীরা বসানো আংটির প্রথমে ইংরেজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পাশেই হৃদয়ের চিহ্ন।

সদ্য সমাপ্ত পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হারার দুঃখ ভুলতে নাকি অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন এই টালিউড নায়িকা। পাহাড়ের ছবিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। যদিও এই ব্যাপারে সরাসরি মুখ খোলেননি শ্রাবন্তী কিংবা অভিরূপ। এখন শ্রাবন্তী-অভিরূপের নতুন রসায়ন নিছক গুজব কি না তা সময়ই বলে দেবে।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক