বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

অনলাইন ডেস্ক

বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। তবে অবিশ্বাস্য শোনালেও এটি সত্য যে মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

বিদ্যা নিজেই তার ক্যারিয়ারের শুরুর দিকের এই ঘটনা শেয়ার করেছেন। জানান, প্রথমবার অভিনয় করে পেয়েছিলান ৫০০ রুপি। গাছের পাশে দাঁড়িয়ে হাসির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই দৃশ্যে কোনো সংলাপ ছিল না। পশ্চিমবঙ্গ পর্যটন দপ্তরের জন্য ধারণ করা সেই ভিডিওর জন্য অর্জিত ৫০০ রুপিই ছিল বিদ্যার প্রথম রোজগার।

এছাড়া অভিনেত্রী নিজের প্রথম অডিশনের অভিজ্ঞতার প্রসঙ্গে জানান, প্রথম একটি টেলিভিশন শোর জন্য অডিশন দিতে গিয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল তাকে। সেদিন ১৫০ জন অডিশন দিতে গিয়েছিলেন।


আরও পড়ুনঃ

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


বলে রাখা ভালো, ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়ে ছবির পথচলা শুরু বিদ্যার। আর বলিউডে ডেবিউ হয় ২০০৫ সালে। তার অভিনীত প্রথম ছবি ‘পরিণীতা’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন সাইফ আলী খান।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগে রাজ-শিল্পাকে জরিমানা

অনলাইন ডেস্ক

ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগে রাজ-শিল্পাকে জরিমানা

এবার আরও বিপাকে পড়লেন রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি। তাদের বিরুদ্ধে ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ এনে ৩ লক্ষ টাকা জরিমানা করল সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (সেবি)। জরিমানা করা হয়েছে ভিয়ান ইন্ডাস্ট্রিজকেও, সূত্র আনন্দবাজার পত্রিকার। 

ভিয়ান ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে ২০১৩-র সেপ্টেম্বর থেকে ২০১৫-র ডিসেম্বরের মধ্যে যে তদন্ত চালানো হয়, তারই ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে সেবি। জানা গিয়েছে, ২০১৫-তে চার ব্যক্তিকে ৫ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ ওঠে রাজদের বিরুদ্ধে। তার পরই তদন্তে নামে সেবি।

আরও পড়ুন:


পবিত্র জুমার দিনের বিশেষ পাঁচটি বৈশিষ্ট্য

সূরা আল নাসের বাংলা অনুবাদ

পর্ণ ছবি বানানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার পর থেকে একের পর এক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। মঙ্গলবারই তাকে ১৪ দিনের জেলা হেফাজতে পাঠায় আদালত। রাজের আইনজীবী আদালতে জামিনের আবেদন করেছিলেন। কিন্তু বুধবার সেই আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

news24bd.tv রিমু 

 

পরবর্তী খবর

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

অনলাইন ডেস্ক

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই অভিনেত্রীকে ঘিরে যেন বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না। বিতর্ক আর কঙ্গনা যেন একই সুতোয় গাঁথা। কোন না কোন ইস্যুতে বিতর্ক ছড়িয়ে সব সময় খবরের শিরোনাম হয়ে থাকেন বি-টাউনের এই নায়িকা। বিভিন্ন ইস্যুতে আইনি জটিলতায়ও পড়তে হয়েছে তাকে।

এবার আরও একবার আলোচনায় কঙ্গনা। তবে এবার বেশ ভালোই অস্বস্তিতে পড়েছেন এই অভিনেত্রী। জাভেদ আখতারের করা মানহানির মামলায় বিপাকে পড়তে যাচ্ছেন তিনি। বেশ কয়েকটি শুনানি হয়েছে এ মামলার। তবে এখন পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি কঙ্গনা।

গতকাল মঙ্গলবারও এ মামলার শুনানির দিন ধার্য ছিল। কিন্তু কালও হাজির হননি তিনি। ফলে তার নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারির হুঁশিয়ারি দিয়েছে মেট্রোপলিটন ‌ম্যাজিস্ট্রেট আদালত। ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন এমটিই জানিয়েছে।

আরও পড়ুন


করোনায় ইন্দোনেশিয়ায় রেকর্ড মৃত্যু, শনাক্ত ৪৫ হাজারের বেশি

দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

বরিশালে টিসিবি পণ্য কিনতে দীর্ঘ লাইন, ক্রেতাদের অভিযোগ

ডেঙ্গু চিকিৎসায় রাজধানীতে ৬ ডেডিকেটেড হাসপাতাল


আদালতে কঙ্গনার আইনজীবী জানান, অভিনেত্রী এ মুহূর্তে দেশে নেই। তাই আদালতে হাজিরা দেওয়া তার পক্ষে সম্ভব না। তাই তিনি অব্যাহতি চেয়েছেন। এ আবেদনের প্রতিবাদ করেন জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ। আদালতে তিনি বলেন, একটি শুনানিতেও হাজির ছিলেন না কঙ্গনা। তাই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হোক।

দুই পক্ষের যুক্তিতর্ক শেষে কঙ্গনাকে অব্যাহতি দিয়েছেন বিচারক আর আর খান। পাশাপাশি তিনি জানিয়ে দেন, পরবর্তী শুনানিতে অভিনেত্রী হাজির না হলে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে যা বললেন সোফিয়া

অনলাইন ডেস্ক

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে যা বললেন সোফিয়া

এবার রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে মুখ খুললেন মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াত। তার সহকর্মীদের সতর্ক করে বললেন, ‘‘এক বার এক কাস্টিং এজেন্ট অডিশন নেওয়ার সময়ে আমায় ঘনিষ্ঠ দৃশ্যের মহড়া দিতে বলেছিল। পরিচালকের জন্য নাকি করে দেখাতে হবে আমায়। তবেই তিনি বুঝতে পারবেন, আমি সেই দৃশ্যে অভিনয় করতে পারব কিনা।’’

মঙ্গলবার রাজ কুন্দ্রার জেল হেফাজত হওয়ার পর পর্নকাণ্ড নিয়ে এসব বললেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

আরও পড়ুন:


করোনাকালে ইমিউনিটি বাড়াবে মৌরি চা

বান্দরবানে ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা

পশ্চিমবঙ্গের নাম বদলে ‘বাংলা' রাখার অনুরোধ মুখ্যমন্ত্রী মমতার

টিকা: ফাইজার-অ্যাস্ট্রাজেনেকার অ্যান্টিবডি ১০ সপ্তাহে কমতে পারে ৫০ শতাংশ

সোফিয়ার বক্তব্য, সাধারণত এ ভাবে অডিশন নেওয়া হয় না। যেখানে এমন প্রস্তাব দেওয়া হয়, বুঝতে হবে, কোথাও গন্ডগোল রয়েছে। অস্বাভাবিকত্ব টের পেয়েই তিনি সেই কাজে রাজি হননি।  

অভিনেত্রী জানান, এর পরে দু’বার ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করেছেন। কোথাও তাকে সেটে যাওয়ার আগে মহড়া দিতে বলা হয়নি। মহড়া দিতে বলা মানেই পর্ন বা যৌন উদ্দীপক ছবিতে কাজ করানোর ফাঁদ পাতা হয়েছে। তাই খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে অভিনেতা অভিনেত্রীদের। 

news24bd.tv রিমু

পরবর্তী খবর

বাঁধনকে সৃজিতই মেসেজ পাঠান

অনলাইন ডেস্ক

বাঁধনকে সৃজিতই মেসেজ পাঠান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখার্জির একটি ওয়েব সিরিজের মূখ্য চরিত্রে অভিনয় করেছেন ।আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।

যার নাম - ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। 

এদিকে এই বিষয়ে বাধঁন জানিয়েছেন,  কাজের জন্য সৃজিতই  ফেসবুক মেসেঞ্জারে আমাকে নক করেছিলেন। তারপর বিষয়টি নিয়ে কথা আগায়।

এর আগে সৃজিতের সঙ্গে তার পরিচয় ছিল না বা কখনোই কথা হয়নি বলে জানান বাঁধন।

বলেন,  হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠান সৃজিত। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেক আইডি থেকে এমন মজা করছে। তার মতো একজন পরিচালক কেনই বা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যি।’

সৃজিত মুখার্জির প্রশংসায় বাঁধন বলেন, ‘গল্পের চরিত্রটা আত্মস্থ করতে সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। একজন ভাল পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন ছিলাম, তখন ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন।’

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

 ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। থ্রিলার ধাঁচের এই গল্পে মুসকান জুবেরির চরিত্রে অভিনয় করেছেন বাঁধন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

অনলাইন ডেস্ক

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ রয়েছে বলিউড তারকা রণবীর কাপুরের। সম্পর্কে জড়িয়েছেন  দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো তারকার সঙ্গে। কিন্তু আরও একজনের সঙ্গে সম্পর্ক ছিল রণবীরের। যা অনেকেই অজানা।

রণবীর প্রেম করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে! টানা পাঁচ বছর তারা ডেট করেছিলেন।

সম্প্রতি এই খবরে সরগরম বলিউড। অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের চর্চা এখন তুঙ্গে।

জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানের সঙ্গে ডেট করতে শুরু করেন অবন্তিকা।

তখনও নাকি রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকাকে রণবীর আদৌ বিয়ে করতে চেয়েছিলেন কি না সেটি জানা যায়নি।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর