নরসিংদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, মেয়রকে প্রধান আসামি করে মামলা

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, মেয়রকে প্রধান আসামি করে মামলা

নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ ও দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে প্রধান আসামি করে মোট ১১ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। 

আজ শুক্রবার (১৮ জুন) ভোরে গুলিবিদ্ধ সাবেক কমিশনার মো. জাকারিয়ার বড় ভাই মো. আনোয়ার হোসেন বাদী হয়ে মাধবদী থানায় এই মামলা করেন।

মামলার অন্যান্য আসামিরা হলেন, বিরামপুর এলাকার নান্নু মিয়ার পুত্র আব্দুল আহাদ, কোতায়ালীর চর এলাকার মো. মোজাম্মেল, টাটাপাড়া এলাকার রিপন মিয়ার পুত্র মাসুদ রানা জুনিয়র, ছোট মাধবদী এলাকার মিজানুর রহমানের পুত্র শাহিন মিয়া, ভগিরথপুর এলাকার নান্নু ভূইয়ার পুত্র আতাউর ভূইয়া, আদনান হোসেন, সাকিব, মো. মনিরুজ্জামান ওরফে নাতিমনির, নূর মোহাম্মদ ও সেন্টু শীল।

এর আগে গত ১৬ জুন বিকালে আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রস্তুতি সভায় মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে দাওয়াত না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) ও নুরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)। পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক নিজে গুলি ছোড়ে বলে দাবি আহতদের।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় নেতাকর্মীরা জানান, ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গত বুধবার (১৬ জুন) বিকেলে মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ঐ সভায় নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে ব্যানারে পৌর মেয়রের নাম না থাকায় ও দাওয়াত না দেয়ায় মোশাররফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে গিয়ে মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ঐ মিটিং শেষে রাত ৮ টার দিকে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০-১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন।

এ সময় মেয়র মোশাররফ হোসেন মানিকের নেতৃত্বে তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৮ জন নেতাকর্মী আহত হয়। আহতদের নরসিংদীর স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় গুলিবিদ্ধ দুজনকে ঢামেকে নিয়ে যাওয়া হয় রাতেই।

মামলার বাদী মো. আনোয়ার হোসেন বলেন, আমার ভাইকে হত্যা করার জন্য মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক নিজেই গুলি করেছে। এ জন্য তাকে প্রধান আসামি করে ১১ জনের নাম দিয়েছি মামলায়। এছাড়াও অজ্ঞাতনামা ৪০ জনের নাম রয়েছে।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষ ও গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গুলিবিদ্ধ সাবেক কমিশনারের ভাই মো. আনোয়ার হোসেন বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে প্রধান আসামি করে ১১ জনের নামে মামলা দায়ের করেছেন। অপর পক্ষও একটি মামলা করেছে। তবে এই মামলায় মাধবদী পৌর মেয়রকে প্রধান আসামি করা হয়েছে। সুষ্ঠ তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন:


শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

নাটোরে ধর্ষণ মামলার আসামি ও এক মানবপাচারকারী গ্রেপ্তার

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরে ধর্ষণ মামলার আসামি ও এক মানবপাচারকারী গ্রেপ্তার

নাটোরে এক মানবপাচারকারী ও এক ধর্ষককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর একটি অপারেশন দল। সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সানরিয়া চৌধুরীর নেতৃত্বে সোমবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার বাকরোম উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মানবপাচারকারী সোহরাব হোসেন ও ধর্ষণকারী ছানোয়ার ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ সময় মোহাম্মদ আলী নামে অপর এক আসামি পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত সোহরাব হোসেন (৫৫) সদর উপজেলার বাকরোম উত্তর পাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ প্রামাণিকের ছেলে ও ছানোয়ার ইসলাম একই এলাকার মৃত সেকেন্দার প্রামানিকের ছেলে।

আরও পড়ুন


সেনবাগে বিকাশ প্রতারক চক্র হাতিয়ে নিচ্ছে শিক্ষার্থীদের টাকা

অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

খুলনায় করোনায় মৃত্যু আবারও ঊর্ধ্বগতি


র‍্যাব আরো জানায়, সোহরাব হোসেন ও মোহাম্মদ আলী সিংড়ার শেরকোল কাচারীপাড়া গ্রামের ১৫ বছরের এক মেয়েকে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পরে মেয়েটিকে পাচারের উদ্দেশ্যে সদর উপজেলার বাকরোম উত্তরপাড়া এলাকার ছানোয়ার ইসলামের বাড়ীতে আটকে রাখে। এ সময় ছানোয়ার তাকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে সিংড়া থানায় মামলা দায়ের করলে অভিযানে নামে র‍্যাব।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যশোরে উদীচী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে ফ্রি বাজার

রিপন হোসেন, যশোর

যশোরে উদীচী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে ফ্রি বাজার

করোনার প্রাদুর্ভাবে দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া কর্মহীন মানুষদের জন্য যশোরে উদীচী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে ফ্রি বাজার অনুষ্ঠিত হয়েছে। আজ যশোর উদীচী শিল্পীগোষ্ঠীর নিজস্ব কার্যালয়ে এ বাজার অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উদীচী যশোরের সহ সভাপতি রজিবুল ইসলাম টিলন, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, এ্যাড রবিউল আলম, একরাম উদ্দৌলাহসহ অনান্য ব্যক্তিবর্গ। এ সময় ১৫০ জনকে ২ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পটল, ১ কেজি বেগুন, ১ টি লাউ ও মাছ দেওয়া হয়।

আরও পড়ুন

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

ফ্লোরিডায় অদ্ভুতদর্শন ‘সেসিলিয়ান’-এর খোঁজ

১৬ই আগস্ট ভারতে ‘খেলা হবে’ দিবস


 

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এতিমখানায় খাদ্যে বিষক্রিয়ায় ১ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১৭ জন

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

এতিমখানায় খাদ্যে বিষক্রিয়ায় ১ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১৭ জন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পূর্ব একলাশপুরে দাউদ ইব্রাহিম নামে একটি এতিমখানা ও নূরানী মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ অবস্থায় ১৮ শিক্ষার্থীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় নুর হামিদ নিষান (৯) নামে এক শিক্ষাথীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

অন্য ১৭ জনকে হয়েছে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহত নুর হামিদ নিষান পূর্ব একলাশপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

প্রতিদিনের মত শিক্ষার্থীরা সোমবার রাত সাড়ে ১০টায় রাতের খাওয়া শেষ করে ঘুমাতে যায়, প্রায় আধঘন্টা পর অর্থাৎ রাত এগারোটার দিকে একে একে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়লে রাত ১২টায় অসুস্থ শিক্ষার্থীদের হাসপাতালে নিয়ে আসা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মো: কামরুজ্জান শিকদার জানান, লকডাউনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা থাকলেও নুরানী মাদ্রাসা ও হেফজখানার পাশাপাশি এটি একটি এতিমখানা। পিতৃমাতৃহীন এতিম শিশুদের যাওয়ার কোন জায়গায় নেই বিধায় মাদ্রাসায় থাকছে এবং পড়াশুনা করছে।

তিনি আরো জানান, এতিমখানায় শিক্ষার্থীর সংখা মোট ১৩৫ থেকে ১৪০ জন, তবে বর্তমানে প্রায় ৩৫ জন এতিমখানায় অবস্থান করছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

ফ্লোরিডায় অদ্ভুতদর্শন ‘সেসিলিয়ান’-এর খোঁজ

১৬ই আগস্ট ভারতে ‘খেলা হবে’ দিবস


জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আনোয়ারুল আজিম জানান, রাতে ১৮ জন শিশু শিক্ষার্থীকে খাদ্যে বিষক্রিয়া জনিত কারনে নিয়ে আসলে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। ১৭ জনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খান রাতে শিক্ষার্থীদের দেখতে হাসপাতাল পরিদর্শন করেন।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সেনবাগে বিকাশ প্রতারক চক্র হাতিয়ে নিচ্ছে শিক্ষার্থীদের টাকা

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

সেনবাগে বিকাশ প্রতারক চক্র হাতিয়ে নিচ্ছে শিক্ষার্থীদের টাকা

নোয়াখালীর সেনবাগে বিকাশ প্রতারক চক্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপবৃত্তি কাগজপত্রে ভুল সংশোধন ও করোনার প্রণোদনা প্রদানের কথা বলে শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের বিকাশ একাউন্টের গোপন পিন নাম্বার নিয়ে একাউন্ট থেকে ও নগদে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র।

প্রতারণার শিকার শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সেনবাগের লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজের অধ্যক্ষ নুরুল আলম সবুজ।

জানা গেছে, নোয়াখালীর সেনবাগে উচ্চ শিক্ষার শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে ৫টি। প্রতিষ্ঠানগুলো হলো, সেনবাগ সরকারি ডিগ্রি কলেজ, লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজ, বালিয়াকান্দি সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ, কানকিরহাট বিশ্ব বিদ্যালয় কলেজ, ও আকবর আলী কারিগরি কলেজ।

করোনা শুরু হওয়ার পর সরকার শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য স্কুল ও কলেজগুলো বন্ধ ঘোষণা করে। এ সুযোগে একটি বিকাশ প্রতারক চক্র সক্রিয় হয়ে নানা প্রতারণার মাধ্যমে শিক্ষার্থীদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এমন প্রতারনার শিকার হয়েছে সেনবাগের লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের সালমা আক্তার ও ফারজানা আক্তার নামের একাদশ শ্রেণীর দুই শিক্ষার্থী।  

প্রতারক শিক্ষাবোর্ডের কর্মকর্তা পরিচয় দিয়ে সালমার মোবাইল ফোনে কল দিয়ে জানান, সে দুই দফায় ২৪শত ও ৩৪শত টাকা পেয়েছে কি না, হ্যাঁ সূচক জাবাব দেন শিক্ষার্থী সালমা। এরপর ওই প্রতারক জানায় ওই টাকাগুলো ছিলো মূলত সরকারের করোনা কালিন সময়ে প্রণোদনার টাকা। তার উপবৃত্তির ২৩ হাজার ৫শত টাকা উপবৃত্তির কাগজপত্রে ভুল থাকায় তার বিকাশ একাউন্টে ডুকেনি। তাই উপবৃত্তির টাকা পেতে হলে ভুলগুলো সংশোধন করতে হবে। এই জন্য তাদের ঘরের একটি নাম্বার বলতে বলে। এরপর ওই শিক্ষার্থী তার মায়ের মোবাইল নাম্বার জানালে ওই নাম্বারে ৫ সংখ্যার একটি ম্যাসেজ আসে। এরপর শিক্ষার্থীকে তার মায়ের নাম্বারে দুই দফায় ২৩ হাজার ৫শত টাকা করে  ৪৫ হাজার বিকাশ করে। এরপর ওই প্রতারক চক্র শিক্ষার্থীর মায়ের একাউন্ট থেকে ৪৫ হাজার ও শিক্ষার্থীর নিজের ২ হাজার টাকাসহ ৪৭ হাজার টাকা হাতিয়ে নেন।

আরও পড়ুন


অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

খুলনায় করোনায় মৃত্যু আবারও ঊর্ধ্বগতি

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা


অপরদিকে ফারজানা আক্তার নামের একাদশ শ্রেণীর অপর এক শিক্ষার্থীকেও প্রতারক শিক্ষাবোর্ডের কর্মকর্তা পরিচয় দিয়ে তার মোবাইল ফোনে কল দিয়ে জানান, সে দুই দফায় তার মোবাইল ফোনে ২৪ করে ৪৮শ টাকা পেয়েছে কি না। এরপর শিক্ষার্থীরা হ্যাঁ সুচক জবার দিলে ওই প্রতারক চক্র জানান ওই টাকাগুলো ছিলো মূলত সরকারের করোনাকালিন সময়ে প্রণোদনার টাকা। তার উপবৃত্তির ৩০ হাজার টাকা উপবৃত্তির কাগজপত্রে ভুল থাকায় তার বিকাশ একাউন্টে ডুকেনি। তাই উপবৃত্তির টাকা পেতে হলে ভুল গুলো সংশোধন করতে হবে। এইজন্য তাদের ঘরের একটি নাম্বার বলতে বলে এরপর একে একে শিক্ষার্থীর বড় ভাই, ফুফু ও চাচীর নাম্বার হ্যাক করে ১৯ হাজার টাকা নিয়ে যায়।

এ বিষয়ে সেনবাগের অপর ৪টি কলেজের অধ্যক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা বিকাশ প্রতারক চক্রের কথা স্বীকার করে জানান, তারা এ বিষয়ে ছাত্রছাত্রীতে সচেতনতা করার জন্য প্রচার প্রচারণা চালাচ্ছেন এবং নোটিশ বোর্ডে নোটিশ টাঙিয়ে দেওয়া হয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতারকদের থেকে শিক্ষার্থীসহ সকলকে সচেতন থাকতে হবে। বিকাশ কখনো গ্রাহকের গোপন নম্বর জানতে চায় না। তারা বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

করোনা ও উপসর্গ নিয়ে বগুড়ায় আরও ১১ জনের মৃত্যু

আব্দুস সালাম বাবু, বগুড়া

করোনা ও উপসর্গ নিয়ে বগুড়ায় আরও ১১ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৩ জন এবং উপসর্গে  ৮ জন মারা গেছেন।  সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।

করোনায় মৃত ব্যক্তিরা  হলেন- সদরের শামীম আরা (৬০), দুপচাঁচিয়ার শ্রী মুক্তা (১৭) এবং সারিয়াকান্দির মওদুদ আহমেদ (৭০)। এর মধ্যে মওদুদ আহমেদ নিজ বাড়িতে মারা যান। 

এছাড়া বগুড়ার বাইরের জেলার ৪ জন বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেছেন। তবে বাইরের জেলার মৃত্যুর সংখ্যা যোগ না হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বগুড়ার নতুন ৩ জন সহ ৫৮৫ জনে দাঁড়িয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজার রহমান তুহীন মঙ্গলবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।

আরও পড়ুন

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

ফ্লোরিডায় অদ্ভুতদর্শন ‘সেসিলিয়ান’-এর খোঁজ

১৬ই আগস্ট ভারতে ‘খেলা হবে’ দিবস


তিনি জানান, বগুড়ায় সংক্রমণ কমেছে।  সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৯৯ নমুনায় নতুন করে আরও ৮১ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ২৩ শতাংশ। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৩২ জন, জিন এক্সপার্ট মেশিনে ১০ নমুনায় ৩, এন্টিজেন পরীক্ষায় ১৭৪ নমুনায় ৪০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৩ নমুনায় ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরের ৪১ জন সহ অন্যান্য উপজেলা রয়েছে। একই সময়ে করোনা থেকে ১৬৫ জন সুস্থ হয়েছেন।

ডা. তুহীন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ২০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ২১৯ জন। এছাড়া জেলায় ১ হাজার ৩৯৭ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর