ছাত্রদলের কেন্দ্রীয় নেতা শ্যামলসহ পাঁচ’শ নেতাকর্মীর নামে ২ মামলা
ময়মনসিংহে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ

ছাত্রদলের কেন্দ্রীয় নেতা শ্যামলসহ পাঁচ’শ নেতাকর্মীর নামে ২ মামলা

Other

ময়মনসিংহে ছাত্রদলের সাথে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংর্ঘষের ঘটনায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত আরো পাঁচ’শ নেতাকর্মীর বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার সকালে কোতেয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মানিকুল ইসলাম বাদী হয়ে ওই মামলা দুইটি দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, বিস্ফোরক আইনে এবং পুলিশের কাজে বাঁধা ও পুলিশের ওপর হামলা করায় ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

ইতিমধ্যে আটক ছাত্রদলের আট নেতাকর্মীকে ওই দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে জব্দ করা ২০টি মোটরসাইকেল নিয়ে ট্রাফিক আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন:


ইসরাইলি ড্রোন মাটিতে নামাল ফিলিস্তিনিরা

প্রাণঘাতী করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ময়মনসিংহে ছাত্রদলের সভা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া


উল্লেখ, গত বৃহস্পতিবার জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের শম্ভুগঞ্জের দক্ষিণ চরকালিবাড়ী দাখিল মাদরাসা মাঠে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা, মহানগর, কবি নজরুল বিশ্ববিদ্যালয় এবং বাকৃবি ছাত্রদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভাকে কেন্দ্র করে পুলিশের সাথে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় ইট-পাটকেল নিক্ষেপ, পুলিশের গুলিবর্ষণ ও লাঠিচার্জের ঘটনা ঘটে। এতে ছয় পুলিশসহ আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

news24bd.tv / তৌহিদ