রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Other

রাঙামাটি সড়ক দুর্ঘটনায় একজন স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন। নিহতের নাম ওপ্রুইচিং মারমা (১৮)। তিনি বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে।

কাপ্তাই চিৎমরম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। শুক্রবার সকাল ১০টার দিকে রাঙামাটি রাজস্থলী-চন্দ্রঘোনা সড়কের বাঙ্গালহালিয়া শফিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. ইসমাইল ও ইকবাল হোসেন জানান, মোটরসাইকেল (চট্ট-মেট্রো হ-১১-৫৪০৪) যোগে ৩ জন রাঙামাটির রাজস্থলী উপজেলা থেকে বাঙ্গালহালিয়া বাজারের শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি চাঁদের গাড়ি মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় তারা ৩ জন রাস্তায় চিটকে পড়ে মোটরসাইকেল চালকসহ ৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওপ্রæইচিং মারমাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।

আরও পড়ুন:


ইসরাইলি ড্রোন মাটিতে নামাল ফিলিস্তিনিরা

প্রাণঘাতী করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ময়মনসিংহে ছাত্রদলের সভা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া


রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসক ডা. বিলিয়ম এ সাংমা জানান, নিহত স্কুল শিক্ষার্থী হাসপাতালের আনার আগে মারা যান। আহত ২ জনের অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত। তারা বর্তমানে খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি আছে।

কাপ্তাই চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদের গাড়িটি খুঁজতে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর