কাপুরুষোচিত হামলা চালিয়ে ইসরাইলি সেনাদের মনোবল চাঙ্গা হবে না: হামাস

কাপুরুষোচিত হামলা চালিয়ে ইসরাইলি সেনাদের মনোবল চাঙ্গা হবে না: হামাস

অনলাইন ডেস্ক

সাম্প্রতিক গাজা যুদ্ধে পরাজিত ইহুদিবাদী সেনাদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে নতুন ইসরাইল সরকার গাজা উপত্যকায় নতুন করে বিমান হামলা চালিয়েছে বলে জানিয়েছেন ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস। তবে যুদ্ধবিরতির মধ্যে এ ধরনের কাপুরুষোচিত হামলা চালিয়ে দখলদার সেনাদের মনোবল চাঙ্গা করা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার গাজায় এক বক্তব্যে এ মন্তব্য করেন হামাসের মুখপাত্র ফৌজি বারহুম।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ইহুদিবাদী শত্রুরা কাপুরুষোচিত আচরণ করলে ফিলিস্তিনি জনগণের অধিকার ও তাদের পবিত্র স্থানগুলো রক্ষায় দাঁতভাঙা জবাব দিতে প্রস্তুত রয়েছে হামাস।

বারহুম বলেন, “এটি আমাদের জাতীয়, ধর্মীয় ও নৈতিক দায়িত্ব এবং আমরা যেকোনো সে দায়িত্ব পালন করে ফিলিস্তিনি জাতির অধিকার প্রতিষ্ঠা ও আমাদের মাতৃভূমি পুনরুদ্ধার করব। ”

হামাসের মুখপাত্র বলেন, ইহুদিবাদী শত্রুদের সঙ্গে যেকোনো যুদ্ধের নিয়ম-কানুন ও পদ্ধতি প্রতিরোধ আন্দোলনগুলোই ঠিক করে দেবে। তিনি বলেন, আমরা সাম্প্রতিক গাজা যুদ্ধে ইসরাইলকে বুঝিয়ে দিয়েছি, আল-আকসা মসজিদে আগ্রাসন চালালে তাকে কঠোর জবাব দেয়া হবে।

আরও পড়ুন


বিবস্ত্র করা ছবি তুলে ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রী, মামলায় আ.লীগ নেতাও আসামি

‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’

বিয়ের পিঁড়িতে বসার আগ মূহুর্তে যে কারণে বিয়ে ভেঙে দিয়েছিলেন সালমান

চুরির দায়ে জেলে গেলেন ‘ক্রাইম পেট্রলের’ ২ অভিনেত্রী


ইহুদিবাদী ইসরাইলি জঙ্গিবিমানগুলো বৃহস্পতিবার রাতে নতুন করে গাজা উপত্যকায় বোমাবর্ষণ করে।

অথচ সাম্প্রতিক গাজা যুদ্ধের পর বর্তমানে হামাসের সঙ্গে তেল আবিবের যুদ্ধবিরতি চলছে। হামাসের মুখপাত্র ফৌজি বারহুমের মতে, বেনেত নাফতালির নেতৃত্বাধীন নতুন ইসরাইল সরকার ইহুদিবাদী সেনাদের ভেঙে পড়া মনোবল চাঙ্গা করার লক্ষ্যে নতুন করে এ হামলার নির্দেশ দিয়েছে। সূত্র: পার্সটুডে।

news24bd.tv এসএম