মিমির ‘সিক্রেট’ ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

মিমির ‘সিক্রেট’ ভিডিও ভাইরাল (ভিডিও)

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয় আর সৌন্দর্যে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। তবে অন্য আর দু’একজন টালিউড নায়িকার মতো বিতর্কে জড়ান না তিনি। ব্যক্তিগত জীবন নিয়েও অনেকটাই সুখি।

তবে এই নায়িকা হঠাৎ করেই ভক্তদের চমকে দিতে পছন্দ করেন। এর আগেও এমন ঘটনা ঘটেছে। কিছুদিন আগেই মিমি ভক্তদের কথা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার একটি ‘সিক্রেট’ সবার সামনে আনবেন। ভক্তদের দেওয়া কথা রাখতেই শুক্রবার নিজের ইনস্টাগ্রামে একটি ‘সিক্রেট’  ভিডিও পোস্ট করেছেন মিমি।

মিমির সেই ‘সিক্রেট’ ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেক ভক্তই জানিয়েছেন নানা রকম প্রতিক্রিয়া।

আরও পড়ুন


দুর্লভ আবাসিক পাখি ‘জল ময়ূর’

কাপুরুষোচিত হামলা চালিয়ে ইসরাইলি সেনাদের মনোবল চাঙ্গা হবে না: হামাস

বিবস্ত্র করা ছবি তুলে ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রী, মামলায় আ.লীগ নেতাও আসামি

‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’


ওই ‘সিক্রেট’ ভিডিওতে মিমি জানিয়েছেন, পিৎজা তার ভীষণ পছন্দের খাবার। ভিডিওতে দেখা যাচ্ছে, শুটিং শুরুর আগে মেকআপে ব্যস্ত মিমির চুল হেয়ার ড্রেসার ঠিক করে দিচ্ছেন, অন্যদিকে মিমি আস্ত একটা পিৎজা সাবাড় করে দিলেন। খেতে খেতে মজার ছলে মিমিকে বলতে শোনা গেছে, ‘পিৎজা খাবেন, পিৎজা?’ ক্যাপশনে লিখেছেন, ‘পিৎজাই জীবন’।

মিমির ‘সিক্রেট’ ভিডিও দেখতে ক্লিক করুন

তবে ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গে মিমি জানিয়েছেন, আমি জাঙ্ক ফুডের প্রচার করছি না। আমি নিজেও এইসব খাবার রোজ খাই না। তবে চিট ডেতেই শুধু অল্পসল্প এই খাবার খাই।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

অনলাইন ডেস্ক

কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

গৃহকর্মীকে নির্যাতন ও মাদক আইনের দুই মামলায় ঢাকাই সিনেমার নায়িকা একাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাকে রিমান্ড নেওয়ার আবেদনও নামঞ্জুর করা হয়।

আজ রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল অভিনেত্রী একাকে আদালতে হাজির করেন।

উভয় মামলায় ছয় দিনের রিমান্ড আবেদন করেন তিনি। রিমান্ড আবেদনে বলা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত তিন মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে দুই মাসের পাওনা বেতনের ৬ হাজার টাকা চান।

তখন একা তাকে বলেন, ‘তোকে দিয়ে আর কাজ করাব না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাতাড়ি মারধর ও বটি দিয়ে মাথায় কোপ দেন।’ এ সময় হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। ওই সময় ভুক্তভোগী চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ভয় দেখান।

অন্যদিক, মাদক মামলার রিমান্ড আবেদনে বলা হয়, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বিছানার ওপর থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে।

মাদকদ্রব্য সংক্রান্ত বিষয়ে একাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা, গাঁজা ও মদ নিজের কাছে রাখেন একা। আসামি মামলার ঘটনার সঙ্গে জড়িত বলে জানা যায়। মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হলে সহযোগী মাদক ব্যবসায়ীদের নাম ঠিকানা সংগ্রহ, গ্রেপ্তার ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের তথ্য পাওয়ার সম্ভাবনা আছে।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দুই মামলায় রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে শুনানি করেন।

আসামি একার পক্ষে অ্যাডভোকেট হুমায়ন কবির রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার ৯৯৯-এ কল পেয়ে রাজধানীর হাতিরঝিলের উলন এলাকায় বন্ধু নিবাসের ৯ তলায় একার অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে আহত গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) উদ্ধার করে পুলিশ। এ সময় একাকে আটক করা হয়।

আরও পড়ুন:


ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

পর্নো ভিডিওর প্রস্তাবে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

৬ কোটিতে অ্যাপার্টমেন্ট কিনলেন দিশা

অনলাইন ডেস্ক

৬ কোটিতে অ্যাপার্টমেন্ট কিনলেন দিশা

বলিউড তারকারা কিন্তু নিজেদের নতুন বাড়ি-গাড়ি কিনতে পিছিয়ে নেই। এবার এই তালিকায় নাম লেখালেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। এখন শোনা যাচ্ছে, মুম্বাইয়ের খারে একটি হাই-এন্ড রিয়েল এস্টেট প্রোজেক্টে নতুন অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন দিশা পাটানি। 

মুম্বাইয়ের খারে রুস্তমজি প্যারামাউন্টের ১৬ তলায় ১,১১৮.৯ স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন দিশা পাটানি। যার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি।

রুস্তমজি প্যারামাউন্টের এই প্রোজেক্ট আবাসনের ভিতরেই বিলাশবহুল জীবনযাত্রার সবধরণের রসদ মজুত রয়েছে। মিনি থিয়েটার, স্পা, স্যালোঁ, ব্যাঙ্কোয়েট হল, স্কাই লজ, বিজনেস সেন্টার, জিমখানা সবই থাকছে আবাসনের ভিতরেই।

অনেকেই ধারণা, নতুন সংসার সাজাতেই নাকি দিশার এই অ্যাপার্টমেন্টটি নেওয়া। 

টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক ও বিয়ে নিয়ে বলিউডে কম কানাঘুষা হয়নি। তবে দুজনেই বরাবরই নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কিছু না বললেওনিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। সূত্র: হিন্দুস্তান টাইমস    

আরও পড়ুন:


বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

ভারতের মিডিয়া পাড়ায় ক’দিন থেকেই আলোচনার শীর্ষে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড। এ নিয়ে চলছে তুমুল সমালোচনা। সেই রেশ না কাটতেই এবার কলকাতার বালিগঞ্জেও পর্নোগ্রাফির শুটিং হতো বলে জানা গেছে। পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে ফটোগ্রাফার মৈনাক ঘোষ ও নন্দিতা দত্ত নামের এক মডেল-অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে কলকাতার নিউটাউন থানা পুলিশ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পর্নোগ্রাফি কাণ্ডে অভিযুক্ত ফটোগ্রাফার মৈনাক ঘোষকে জেরার পর বালিগঞ্জের ওই শুটিং স্টটের সন্ধান পায় পুলিশ। পরে শনিবার (৩১ জুলাই) বালিগঞ্জের গড়চা এলাকার শরৎ পার্ক রোডের একটি বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে পর্নোগ্রাফির শুটিংয়ের জন্য ব্যবহৃত ক্যামেরা এবং যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

এদিকে এই ঘটনায় বাড়ির মালিক মৈনাক ঘোষ এবং পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তারকৃত অভিনেত্রী নন্দিতাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা করেছে বলে জানিয়েছে পুলিশ।

কিছুদিন আগে এক তরুণী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। তা থেকে পুলিশ জানায়, মডেলিং জগতে বড় সুযোগ দেওয়ার নামে তার ‘বোল্ড’ ছবি তুলে এখন তা পর্নো সাইটে প্রকাশ করা হয়েছে। পুলিশ তার সঙ্গে কথা বলে জানতে পারে, ফেসবুকে এক ফটোগ্রাফারের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। সেখান থেকেই ফটোশুটের প্রস্তাব আসে। গ্ল্যামার দুনিয়ার হাতছানিতে সাড়া দিয়ে ওই তরুণীও ছবি তুলতে রাজি হন। এরপরই বালিগঞ্জের একটি বাড়িতে ছবি তোলার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন


সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

বরিশাল শেবাচিমে আরও ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার কমেছে

শিমুলিয়া ঘাটে আজও ঢাকামুখী মানুষের ঢল


এই তরুণীর অভিযোগ, সোশ্যাল মিডিয়াতে অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। এরপরই তাকে নিউটাউনের একটি তিন তারা হোটেলে যেতে বলা হয়। সেখানে আটতলার একটি ঘরে নিয়ে গিয়ে জোর করে পর্নোগ্রাফির ভিডিও করানো হয়। সম্প্রতি তিনি দেখেন, সেসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

শুটিংয়ের পর এসব ভিডিও পাঠানো হতো সিঙ্গাপুরে যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তবের কাছে। এই যশ একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত। সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো—যশ ঠাকুরের সঙ্গে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার নামও জড়িয়েছে। যদিও যশ রাজের সঙ্গে যুক্ত নন বলে দাবি করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। দুটি মামলার মধ্যে একটি নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে করেছেন। আর অপর মামলাটি একার বাসায় মাদক পাওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে করেছে।

শনিবার দিবাগত রাতে হাতিরঝিল থানা পুলিশের একটি সূত্র মামলার বিষয়টি নিশ্চিত করে।

এর আগে, শনিবার সন্ধ্যায় গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, পঞ্চাশ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।

 নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন বলে ৯৯৯-এ অভিযোগ যায়। ওই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাকে বাসা থেকে হাতিরঝিল থানায় নিয়ে যায়। সেখানে বেশকিছু সময় জিজ্ঞাসাবাদের পর একাকে আটক করে পুলিশ। হাতিরঝিল থানার পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, অভিনেত্রী একার কাছে মাদক পাওয়া গেছে।

আরও পড়ুন


বরিশাল শেবাচিমে আরও ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার কমেছে

শিমুলিয়া ঘাটে আজও ঢাকামুখী মানুষের ঢল

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ২০ কি.মি অংশ জুড়ে যান চলাচলে ধীরগতি

খুলনায় দ্বিতীয় দিনের মতো করোনায় মৃত্যু ৪


পুলিশ আরও জানায়, ঘটনার পর চিকিৎসার জন্য নায়িকা একার সেই গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়। 

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। তিনি ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দু’টির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

স্বামীর পর্নকাণ্ড: এবার শিল্পা শেঠির সমর্থনে বলি-অভিনেত্রী

অনলাইন ডেস্ক

স্বামীর পর্নকাণ্ড: এবার শিল্পা শেঠির সমর্থনে বলি-অভিনেত্রী

পর্নকাণ্ডে গ্রেপ্তার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা জেলে। এই মামলায় শিল্পার নামও বারবার উঠে এসেছে। স্বামীর পর্নকাণ্ডে পুলিশের টানা জিজ্ঞাসাবাদ নিমেষেই বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের চেনা ছবি। চার দিক থেকে ধেয়ে এসেছে কটাক্ষ, লাঞ্ছনা। এমন অবস্থায় শিল্পার পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা।

পরিচালক হনসল মোহতা শিল্পার সমর্থনে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘আপনি যদি শিল্পা শেঠির পাশে না দাঁড়াতে পারেন, তা হলে ওকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন। ওকে সম্মান দিন এবং ওর গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাদের জীবন জনসমক্ষে থাকে, তাদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাদের দোষী তকমা দিয়ে দেওয়া হয়।’

আরও পড়ুন


ক্ষমতার দাপট ও ফেরাউনের শেষ পরিণতি

ভারতকে ১৪টি প্রাচীন শিল্প নিদর্শন ফেরত দিচ্ছে অস্ট্রেলিয়া

ফল খাওয়ার উপযুক্ত সময় কোনটি জেনে নিন

হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’ রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না?

news24bd.tv রিমু 

 

পরবর্তী খবর