ডিপিএল টি-টোয়েন্টির প্রথম সুপার লিগ ম্যাচ পণ্ড

অনলাইন ডেস্ক

ডিপিএল টি-টোয়েন্টির প্রথম সুপার লিগ ম্যাচ পণ্ড

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টির প্রথম সুপার লিগ ম্যাচ বৃষ্টির হানায় পণ্ড হয়ে গেছে। শনিবার (১৯ জুন) সকালে টস হেরে গাজী গ্রুপের বিপক্ষে ব্যাট করতে নামে প্রাইম দোলেশ্বর।

মিরপুর হোম অব ক্রিকেটে এক ওভার ৩ বল মাঠে গড়ানোর পরই বৃষ্টির হানায় খেলা বন্ধ হয়। সে ম্যাচ আর মাঠে গড়ায়নি।

শের ই বাংলা স্টেডিয়ামে এদিন দুপুর ২ টায় প্রাইম ব্যাংকের বিপক্ষে নামার কথা শেখ জামালের। বৃষ্টি না থামায় এখন পর্যন্ত টসই হয়নি। এদিকে সন্ধ্যা সাড়ে ৬টায় দুই চির প্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডানের ম্যাচ হওয়ার কথা রয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের সব শেষ তথ্য অনুযায়ী, মৌসুমি বায়ু সক্রিয় থাকার কারণে সারাদেশেই এখন কমবেশি বৃষ্টি হচ্ছে।

আবহাওয়াবিদ আব্দুল কালাম মল্লিক জানান, আষাঢ়ের শুরুতে টানা বৃষ্টি না হলেও এখন আরও এক দুই দিন এমন বৃষ্টি থাকতে পারে। এরপর এটা কমতে শুরু করবে।

আরও পড়ুন:


দুর্লভ আবাসিক পাখি ‘জল ময়ূর’

কাপুরুষোচিত হামলা চালিয়ে ইসরাইলি সেনাদের মনোবল চাঙ্গা হবে না: হামাস

বিবস্ত্র করা ছবি তুলে ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রী, মামলায় আ.লীগ নেতাও আসামি

‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট।

 আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন-

ক্রিকেট

শ্রীলঙ্কা-ভারত, দ্বিতীয় টি-টোয়েন্টি

সরাসরি, রাত ৮.৩০ মিনিট

আরও পড়ুন:

পবিত্র কোরআনুল কারিমে বর্ণিত নবীজির নামসমূহ

যে তিনটি কারণে জাহান্নাম অবধারিত

যারা নাটক বানাচ্ছেন তাদেরকে আরও সচেতন হতে হবে: দিলরুবা ইয়াসমিন রুহি

দ্য হান্ড্রেড

ওয়েলস ফায়ার-সাউদার্ন ব্র্যাভ

সরাসরি, রাত ১২.৩০ মিনিট

news24bd.tv রিমু

পরবর্তী খবর

টোকিও অলিম্পিকে বাজিমাত করলো দক্ষিণ কোরিয়া

তৌহিদুল ইসলাম

টোকিও অলিম্পিকে বাজিমাত করলো দক্ষিণ কোরিয়া

টোকিও অলিম্পিকের আর্চারিতে এ পর্যন্ত তিন ইভেন্টের সোনার নিষ্পত্তি হয়েছে। আর তিনটি ইভেন্টেই স্বর্ণ জিতে নিয়েছে দক্ষিণ কোরিয়া। সুইমিংয়ে ছেলেদের ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোক ইভেন্টে স্বর্ণ গেছে গ্রেট ব্রিটেনের ঘরে। আর, নারীদের ১০০ মিটার বাটারফ্লাই ইভেন্টে স্বর্ণ জিতে নিয়েছে কানাডা। এদিকে, অলিম্পিক টেনিসে স্বর্ণের রেসে আরো একধাপ এগিয়ে গেছেন নাওমি ওসাকা। 

আসরের আর্চারী ইভেন্টে এখন পর্যন্ত তিন ইভেন্টের স্বর্ণ নিষ্পত্তি হয়েছে। আার তিনটি ইভেন্টেই স্বর্ণ গেছে দক্ষিণ কোরিয়ার ঘরে। মিশ্র দলগত ও মেয়েদের দলগত ইভেন্টের পর পুরুষ দলগত বিভাগেও সেরা হয়েছে দেশটির আর্চাররা।
পুরুষ দলগত বিভাগের ফাইনালে চাইনিজ তাইপেকে ৬-০ সেট পয়েন্টে উড়িয়ে সোনার হাসি হাসে দক্ষিণ কোরিয়া। এই বিভাগে ব্রোঞ্জ পদক পেয়েছে স্বাগতিক জাপান। আগের দিন আর্চারির মেয়েদের দলগত ইভেন্টে রাশিয়াকে  ৬-০ সেট পয়েন্টে উড়িয়ে সোনা জিতে নেয় দক্ষিণ কোরিয়া।


আরও পড়ুন

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

আয়া সোফিয়া মসজিদ নিয়ে ইউনেসকোর মনোভাবে অবাক তুরস্ক

শিল্পকারখানা খুললে আইনানুগ ব্যবস্থা

পরিবারে যদি কোনো ড্রাইভার থাকে তাকেও টিকা দেয়ার জন্য বলা হয়েছে


সুইমিং ইভেন্টে ছেলেদের ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে স্বরণ জিতে নিয়েছে ব্রিটেন। অলিম্পিকের ইতিহাসে পঞ্চম দ্রুততম সময়ে ফিনিশিং লাইন স্পর্শ করে দেশটিকে স্বর্ণ এনে দেন অ্যাডাম পিটি। আর তাতেই ব্রিটিশ ইতিহাসে প্রথমবারের মত টানা দুই বার একই ইভেন্টে স্বর্ণ জয়ের রেকর্ড গড়েন ২৬ বছর বয়সী এই সাতারু। পুলে ১০০ মিটার অতিক্রম করতে পিটি সময় নেন ৫৭ দশমিক তিন সাত সেকেন্ড। এই ইভেন্টে রৌপ্য জিতেছে নেদারল্যান্ডস ও ব্রোঞ্জ গেছে ইতালির ঘরে।

এদিকে, মেয়েদের ১০০ মিটার বাটারফ্লাই ইভেন্টে তৃতীয় দ্রুততম সময়ের রেকর্ড গড়ে কানাডাকে স্বর্ণ এনে দিয়েছেন মার্গারেট ম্যাকনেইল। এই ইভেন্টে তিনি পেছনে ফেলেন সুইডিশ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ও ওয়ার্ল্ড রেকর্ডের মালিক সারাহকে। স্বর্ণ জিততে ম্যাকনেইল সময় নেন ৫৫ দশমিক ছয় চার সেকেন্ড।

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর

স্বর্ণপদক জিতলো ১৩ বছর বয়সী জাপানি কিশোরী

অনলাইন ডেস্ক

স্বর্ণপদক জিতলো ১৩ বছর বয়সী জাপানি কিশোরী

স্বদেশি নাকায়ামা ফুনা ও ব্রাজিলের লিয়াল রায়সার চেয়ে পিছিয়ে থেকেও শেষ ট্রিকে সবাইকে তাক লাগিয়ে মাত্র ১৩ বছর বয়সে অলিম্পিকে নারী স্কেটবোর্ডিংয়ের ফ্রি স্ট্রিট ইভেন্টে স্বর্ণপদক জিতে নিলেন জাপানের কিশোরী নিশিয়া মমিজি। তার ফাইনাল স্কোর ছিলো ১৫.২৬ পয়েন্ট।

টোকিও অলিম্পিকের এই ইভেন্টে রৌপ্য পদক পেয়েছে ব্রাজিলের রেইসা লিয়াল। জাপানের নাকাইয়ামা ফুনা ব্রোঞ্জ পদক পেয়েছেন। রৌপ্য জেতা লিয়ালের বয়সও ১৩, তার স্কোর ১৪.৬৪ পয়েন্ট। আর নিশিয়ার স্বদেশি ১৬ বছর বয়সী নাকায়ামা ১৪.৪৯ পয়েন্ট নিয়ে জিতলেন ব্রোঞ্জ পদক।


আরও পড়ুন:

ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩

বন্যা ও ভূমিধসে মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে মৃতের সংখ্যা বেড়ে ১৫৯

১০ আগস্ট থেকে বিদেশি মুসল্লিদের জন্য চালু হচ্ছে পবিত্র ওমরাহ

পরকীয়ায় ধরা মসজিদের ইমাম! রাতভর বেঁধে রাখল গ্রামবাসী


অন্যদিকে, সাঁতারে পুরুষদের দলগত ইভেন্টে ৪x১০০ মিটার ফ্রিস্টাইলে স্বর্ণপদক জিতেছে যুক্তরাষ্ট্র। রৌপ্যপদক পেয়েছে ইতালি এবং ব্রোঞ্জ পেয়েছে অস্ট্রেলিয়া।

সাঁতারে নারীদের ৪০০ মিটার ফ্রিস্টাইলে স্বর্ণপদক জিতেছে অস্ট্রেলিয়ার আরিয়ার্নে তিতমুস, রৌপ্যপদক পেয়েছে যুক্তরাষ্ট্রের কেটি লেডেকি এবং ব্রোঞ্জ পেয়েছেন চীনের লি বিনজিয়ে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন-

ক্রিকেট

মেয়েদের দ্য হান্ড্রেড

ট্রেন্ট রকেটস-নর্দার্ন সুপারচার্জার্স

সরাসরি, রাত ৮টা

ছেলেদের দ্য হান্ড্রেড

ট্রেন্ট রকেটস-নর্দার্ন সুপারচার্জার্স


আরও পড়ুন:

আন্দোলনের মুখে তিউনিসিয়ার প্রধানমন্ত্রী অপসারিত, স্থগিত পার্লামেন্ট

ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩

বন্যা ও ভূমিধসে মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে মৃতের সংখ্যা বেড়ে ১৫৯

১০ আগস্ট থেকে বিদেশি মুসল্লিদের জন্য চালু হচ্ছে পবিত্র ওমরাহ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটাল আর্জেন্টিনার খেলোয়াড়

অনলাইন ডেস্ক

স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটাল আর্জেন্টিনার খেলোয়াড়

এমন দৃশ্য কী কখনো দেখেছে অলিম্পিক? পারস্পরিক শ্রদ্ধাবোধকে যেখানে বড় করে দেখা হয়, সেখানেই কিনা ঘটল মারামারির মতো ঘটনা! টোকিও অলিম্পিকের হকি ইভেন্টের স্পেন-আর্জেন্টিনা ম্যাচে হকি স্টিক দিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়ের মাথায় আঘাত করেছেন আর্জেন্টিনার এক খেলোয়াড়।

সবকিছু ঠিকঠাকই ছিল। পেশিতে টান লাগার কারণে খেলা চলার সময়ই স্পেনের দাভিদ আলেগ্রে মাঠে শুয়ে পড়েন। কিন্তু আর্জেন্টিনার লুকাস রসি মনে করেছিলেন শুধু সময় কাটানোর জন্য এমন করেছিলেন অ্যালেগ্রি। তাই অ্যালেগ্রির মাথায় হকিস্টিক দিয়ে আঘাত করে বসেন রসি। সঙ্গে সঙ্গে চিৎকার করেন অ্যালেগ্রি। ছুটে আসেন রেফারিরাও। এমন সময় স্পেনের একজন খেলোয়াড় রসির গলা চেপে ধরেন। এসময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে হড্ডগোল বেঁধে যায়। পরিস্থিতি এমন দাঁড়ালো যে তাড়াতাড়ি ম্যাচটা শেষ করে দিতে হয়েছে আম্পায়ারকে।

আরও পড়ুন:


প্রতি মাসে এক কোটি টিকা দেওয়ার পরিকল্পনা আছে: স্বাস্থ্যমন্ত্রী

নামের সাথে লীগ জুড়ে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই: কাদের

করোনা: খুলনা বিভাগে একদিনে ৪৫ জনের মৃত্যু


ম্যাচে কেউ জিতেনি। ১-১ ব্যবধানের ড্র'তে নিষ্পত্তি হয়েছে খেলা। টোকিও অলিম্পিকের কলঙ্কিত এক অধ্যায় হয়ে থাকল এই ঘটনা।

আলেগ্রে স্পেনের হয়ে চতুর্থ বারের মতো অলিম্পিক খেলতে এসেছেন। বেইজিং অলিম্পিকে রুপা জিতেছিলেন তিনি। অন্যদিকে রসি খেলছেন দ্বিতীয় অলিম্পিক। এই ইভেন্টের বর্তমান চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা। গতবারের রিও অলিম্পিকে আর্জেন্টিনার স্বর্ণ জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

news24bd.tv নাজিম

 

পরবর্তী খবর