মুঠোফোনে আপত্তিকর ছবি বেচাকেনা, গ্রেপ্তার ৬
মুঠোফোনে আপত্তিকর ছবি বেচাকেনা, গ্রেপ্তার ৬

মুঠোফোনে আপত্তিকর ছবি বেচাকেনা, গ্রেপ্তার ৬

Other

মুঠোফোনের মাধ্যমে আপত্তিকর ছবি বেচাকেনা করার অভিযোগে ছয় তরুণকে গ্রেপ্তার করেছে লালপুর থানা পুলিশ। গতকাল দুপুরে নাটোরের লালপুর উপজেলার মঞ্জিলপুকুর উচ্চ বিদ্যালয়ের ভেতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া তরুণেরা হলেন- লালপুরের রামপাড়া গ্রামের মো. মানিক উদ্দিনের ছেলে মো. সোহাগ আলী (১৯),রাজশাহীর বাঘা উপজেলার চণ্ডীপুর গ্রামের মো. শুকচাঁদ মিয়ার ছেলে মো. মাজেদুল ইসলাম (২৪), বানিয়াপাড়া গ্রামের মো. শাহাদুল ইসলামের ছেলে মো. জিসান আহম্মেদ (১৬), নওপাড়া গ্রামের মো. জিন্নাত আলীর ছেলে মো. সামিরুল ইসলাম ওরফে সামী (২১), মো. হুরমত আলীর ছেলে মো. সেলিম রেজা (২১) এবং বিলমাড়িয়া গ্রামের মো. আনারুলের ছেলে মো. শান্ত (২২)।  

লালপুর থানা-পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে মঞ্জিলপুকুর উচ্চবিদ্যালয়ের দোতলা ভবনের বারান্দায় বসে ছয় তরুণ মুঠোফোনে অন্য তরুণদের সঙ্গে অশ্লীল ছবি কেনাবেচার সময় পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে সাতটি অ্যান্ড্রয়েড মুঠোফোন, ১২টি সিম কার্ড, নগদ ২ হাজার ৪২৫ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন:


বাব-মা-বোনকে হত্যার পর ৯৯৯-এ ফোন দিয়ে যা বলেছিলো মেহজাবিন

দুর্লভ আবাসিক পাখি ‘জল ময়ূর’

কাপুরুষোচিত হামলা চালিয়ে ইসরাইলি সেনাদের মনোবল চাঙ্গা হবে না: হামাস

বিবস্ত্র করা ছবি তুলে ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রী, মামলায় আ.লীগ নেতাও আসামি


লালপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেপ্তার হওয়া তরুণেরা নিজেরা আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে, তা অন্য তরুণদের কাছে বিক্রি করেন। আবার অন্যদের কাছ থেকে ছবি কিনে নিয়ে, তা বেশি টাকার বিনিময়ে তরুণদের কাছে বিক্রি করেন।

news24bd.tv নাজিম

;