বিশেষ ট্রেন চালু, মাত্র এক ঘণ্টাতেই ঢাকা-গাজীপুর
বিশেষ ট্রেন চালু, মাত্র এক ঘণ্টাতেই ঢাকা-গাজীপুর

বিশেষ ট্রেন চালু, মাত্র এক ঘণ্টাতেই ঢাকা-গাজীপুর

অনলাইন ডেস্ক

ঢাকা-গাজীপুর আসা-যাওয়া করতে পারছেন ৩-৪ ঘণ্টার পরিবর্তে মাত্র এক ঘণ্টাতেই যাত্রীরা। আজ রোববার (২০ জুন) থেকে ঢাকা-গাজীপুর রুটে চলাচল শুরু করেছে তিন জোড়া বিশেষ ট্রেন। অনেকদিন ধরেই ঢাকা-গাজীপুর মহাসড়কের পথে চলাচল করা মানুষের কাছে একটি নিত্য ভোগান্তির নাম।

সব সময়েই লেগে থাকে যানজট।

এবারের বর্ষা শুরু হতেই, বড় বড় খানাখন্দে বৃষ্টির পানি জমে যাওয়ায় সড়কটিতে গাড়ি চলাচল করছে মন্থর গতিতে। এতে সড়কের দুই পাশেই তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এজন্য ভোগান্তি কমাতে রোববার থেকে ঢাকা-জয়দেবপুরে চালু হয়েছে বিশেষ ট্রেন। সকাল-বিকেল তুরাগ এক্সপ্রেস ট্রেন, টাঙ্গাইল ও কালিয়াকৈর কমিউটারের তিন জোড়া ট্রেন যাতায়াত করবে।

এর মধ্যে তুরাগ এক্সপ্রেস ভোর ৫টায় কমলাপুর থেকে ছেড়ে জয়দেবপুর পৌঁছেছে সকাল ৬টায়। সেটিই আবার জয়দেবপুর থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে এসেছে সকাল সোয়া ৭টায়।

দ্বিতীয়টি টাঙ্গাইল কমিউটার বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে সকাল ৬টা ৪০ মিনিটে ছেড়ে জয়দেবপুর পৌঁছেবে সকাল ৮টা ২০ মিনিটে। যেটি ঢাকার উদ্দেশে রওনা হবে ৮টা ৩০ মিনিটে।

এরপর কালিয়াকৈর কমিউটার ট্রেন কমলাপুর থেকে ছাড়বে দুপুর পৌনে দুইটায়। সেটি আবার জয়দেবপুর থেকে ঢাকার উদ্দেশে ছাড়বে বিকেল সাড়ে ৫টায়।

আরও পড়ুন:


নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংর্ঘষে নিহত ৫

বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার

বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ

আবারও জিততে ব্যর্থ স্পেন


news24bd.tv / কামরুল