‌‘মিঠুন ছিলেন গরীবের অমিতাভ বচ্চন’

অনলাইন ডেস্ক

‌‘মিঠুন ছিলেন গরীবের অমিতাভ বচ্চন’

টালিউডে ও বলিউডে সমানভাবে জনপ্রিয় ‘ফাটাকেষ্ট’ মিঠুন চক্রবর্তী। অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন দুই সিনেমা ইন্ডাস্ট্রিতে। হিন্দি ও ভারত বাংলা সিনেমায় এখনও ‘ফাটাকেষ্ট’-এর এমন কিছু সংলাপ স্মরণীয় হয়ে আছে। হিন্দি কিংবা বাংলাতে মিঠুন চক্রবর্তী দাদা নামেই পরিচিত।

জনপ্রিয় এই অভিনেতা গরীবের অমিতাভ বচ্চন হিসেবে পরিচিত ছিলেন বলে দাবি করেছেন ভারতের জনপ্রিয় গায়ক অভিজিৎ ভট্টাচার্য। এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন অভিজিৎ।

‘তওবা তুমরাহে ইয়ে ইশারে’, ‘ধাড়কান’সহ অসংখ্য শ্রোতাপ্রিয় গানের শিল্পী অভিজিৎ ভট্টাচার্য। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, আমি শুধু তারকাদের জন্য গেয়েছি, অভিনেতাদের জন্য নয়। আমি যত ভালোই গাই না কেন, পর্দায় তারকা না হলে সেটির কোনো মূল্যায়ন হয়নি।

একদিকে শাহরুখ ও অন্যদিকে সুনীল শেঠি ছিলেন। এখন শাহরুখ তারকা। তার মধ্যে অভিজাত একটি ব্যাপার ছিল, অন্যদিকে সুনীল খুব রাফ অ্যান্ড টাফ ছিলেন। যখনই সুনীলের জন্য কোনো গান তৈরি হতো, সেখানে একটু আক্রমণাত্মক ভাব থাকতো। আমি শাহরুখ ও সুনীল দু’জনের জন্যই গেয়েছি। তারা দু’জন পর্দায় আমার যে গানগুলোতে ছিলেন সবগুলোই হিট।

আরও পড়ুন


ইরানের নতুন প্রেসিডেন্টকে নিয়ে আতঙ্কে ইসরাইল

রাজশাহী মেডিকেলে আজও ১০ জনের মৃত্যু

সাতক্ষীরার মানুষের জন্য সবাইকে কাজ করতে হবে: ড. কাজী এরতেজা হাসান

আগামি মাসে পরমাণু সমঝোতা পুনরুজ্জীবনের চুক্তি হতে পারে: রাশিয়া


আরেক নায়ক অক্ষয় কুমারের কথা উল্লেখ করে অভিজিৎ বলেন, আমার গান অক্ষয় কুমারকে তারকা বানিয়েছে। তিনি যখন সিনেমা শুরু করেন তখন তারকা ছিলেন না। অক্ষয় আগে গরীবের মিঠুন চক্রবর্তী হিসেবে পরিচিত ছিলেন। অন্যদিকে, মিঠুন ছিলেন গরীবের অমিতাভ। সংগীত এতটাই শক্তিশালী যে একজন অভিনেতাকে তারকা বানিয়ে দিতে পারে, এটি দেব আনন্দ, রাজ কাপুর, রাজেশ খান্না যে-ই হোক না কেন।

তিনি আরও বলেন, খিলাড়ি সিনেমার পর অক্ষয় তারকা হন। এই সিনেমার জনপ্রিয় গানে কণ্ঠ দেন অভিজিৎ। তারপর তার সব সিনেমার নামের সঙ্গে খিলাড়ি লেখা হতো। আমার কণ্ঠ তাদের সকলের সঙ্গেই মানাতো। এই অভিনেতারা আগে তারকা ছিল না। আমার গান তাদের তারকা বানিয়েছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

ভারতের মিডিয়া পাড়ায় ক’দিন থেকেই আলোচনার শীর্ষে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড। এ নিয়ে চলছে তুমুল সমালোচনা। সেই রেশ না কাটতেই এবার কলকাতার বালিগঞ্জেও পর্নোগ্রাফির শুটিং হতো বলে জানা গেছে। পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে ফটোগ্রাফার মৈনাক ঘোষ ও নন্দিতা দত্ত নামের এক মডেল-অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে কলকাতার নিউটাউন থানা পুলিশ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পর্নোগ্রাফি কাণ্ডে অভিযুক্ত ফটোগ্রাফার মৈনাক ঘোষকে জেরার পর বালিগঞ্জের ওই শুটিং স্টটের সন্ধান পায় পুলিশ। পরে শনিবার (৩১ জুলাই) বালিগঞ্জের গড়চা এলাকার শরৎ পার্ক রোডের একটি বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে পর্নোগ্রাফির শুটিংয়ের জন্য ব্যবহৃত ক্যামেরা এবং যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

এদিকে এই ঘটনায় বাড়ির মালিক মৈনাক ঘোষ এবং পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তারকৃত অভিনেত্রী নন্দিতাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা করেছে বলে জানিয়েছে পুলিশ।

কিছুদিন আগে এক তরুণী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। তা থেকে পুলিশ জানায়, মডেলিং জগতে বড় সুযোগ দেওয়ার নামে তার ‘বোল্ড’ ছবি তুলে এখন তা পর্নো সাইটে প্রকাশ করা হয়েছে। পুলিশ তার সঙ্গে কথা বলে জানতে পারে, ফেসবুকে এক ফটোগ্রাফারের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। সেখান থেকেই ফটোশুটের প্রস্তাব আসে। গ্ল্যামার দুনিয়ার হাতছানিতে সাড়া দিয়ে ওই তরুণীও ছবি তুলতে রাজি হন। এরপরই বালিগঞ্জের একটি বাড়িতে ছবি তোলার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন


সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

বরিশাল শেবাচিমে আরও ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার কমেছে

শিমুলিয়া ঘাটে আজও ঢাকামুখী মানুষের ঢল


এই তরুণীর অভিযোগ, সোশ্যাল মিডিয়াতে অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। এরপরই তাকে নিউটাউনের একটি তিন তারা হোটেলে যেতে বলা হয়। সেখানে আটতলার একটি ঘরে নিয়ে গিয়ে জোর করে পর্নোগ্রাফির ভিডিও করানো হয়। সম্প্রতি তিনি দেখেন, সেসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

শুটিংয়ের পর এসব ভিডিও পাঠানো হতো সিঙ্গাপুরে যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তবের কাছে। এই যশ একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত। সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো—যশ ঠাকুরের সঙ্গে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার নামও জড়িয়েছে। যদিও যশ রাজের সঙ্গে যুক্ত নন বলে দাবি করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। দুটি মামলার মধ্যে একটি নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে করেছেন। আর অপর মামলাটি একার বাসায় মাদক পাওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে করেছে।

শনিবার দিবাগত রাতে হাতিরঝিল থানা পুলিশের একটি সূত্র মামলার বিষয়টি নিশ্চিত করে।

এর আগে, শনিবার সন্ধ্যায় গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, পঞ্চাশ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।

 নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন বলে ৯৯৯-এ অভিযোগ যায়। ওই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাকে বাসা থেকে হাতিরঝিল থানায় নিয়ে যায়। সেখানে বেশকিছু সময় জিজ্ঞাসাবাদের পর একাকে আটক করে পুলিশ। হাতিরঝিল থানার পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, অভিনেত্রী একার কাছে মাদক পাওয়া গেছে।

আরও পড়ুন


বরিশাল শেবাচিমে আরও ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার কমেছে

শিমুলিয়া ঘাটে আজও ঢাকামুখী মানুষের ঢল

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ২০ কি.মি অংশ জুড়ে যান চলাচলে ধীরগতি

খুলনায় দ্বিতীয় দিনের মতো করোনায় মৃত্যু ৪


পুলিশ আরও জানায়, ঘটনার পর চিকিৎসার জন্য নায়িকা একার সেই গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়। 

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। তিনি ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দু’টির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

স্বামীর পর্নকাণ্ড: এবার শিল্পা শেঠির সমর্থনে বলি-অভিনেত্রী

অনলাইন ডেস্ক

স্বামীর পর্নকাণ্ড: এবার শিল্পা শেঠির সমর্থনে বলি-অভিনেত্রী

পর্নকাণ্ডে গ্রেপ্তার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা জেলে। এই মামলায় শিল্পার নামও বারবার উঠে এসেছে। স্বামীর পর্নকাণ্ডে পুলিশের টানা জিজ্ঞাসাবাদ নিমেষেই বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের চেনা ছবি। চার দিক থেকে ধেয়ে এসেছে কটাক্ষ, লাঞ্ছনা। এমন অবস্থায় শিল্পার পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা।

পরিচালক হনসল মোহতা শিল্পার সমর্থনে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘আপনি যদি শিল্পা শেঠির পাশে না দাঁড়াতে পারেন, তা হলে ওকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন। ওকে সম্মান দিন এবং ওর গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাদের জীবন জনসমক্ষে থাকে, তাদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাদের দোষী তকমা দিয়ে দেওয়া হয়।’

আরও পড়ুন


ক্ষমতার দাপট ও ফেরাউনের শেষ পরিণতি

ভারতকে ১৪টি প্রাচীন শিল্প নিদর্শন ফেরত দিচ্ছে অস্ট্রেলিয়া

ফল খাওয়ার উপযুক্ত সময় কোনটি জেনে নিন

হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’ রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না?

news24bd.tv রিমু 

 

পরবর্তী খবর

নায়িকা একা'র বাসায় মিলল ইয়াবা-গাঁজা

অনলাইন ডেস্ক

নায়িকা একা'র বাসায় মিলল ইয়াবা-গাঁজা

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। চিত্রনায়িকার বাসা থেকে ইয়াবা, বিদেশি মদের বোতল ও গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর রামপুরার বাসা থেকে তাকে আটক করা হয়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্যাতিত গৃহকর্মীর বয়স ২৫ থেকে ২৬ বছর হবে। বর্তমানে সেই পুলিশের হেফাজতে রয়েছেন। তিনি নিজেই বাদী হয়ে মামলা করবেন।

তিনি আরও জানান, বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে বিল্ডিংয়ের থাকেন তার পাশের ফ্লাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হেল পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

নির্যাতনের শিকার গৃহকর্মীর নাম হাজেরা বেগম। তাকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, ইয়াবা গণনার কাজ চলছে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে।ত্রিশটিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।  ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

করোনা আক্রান্ত শাওন

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত শাওন

জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা ও সংগীতশিল্পী মেহের আফরোজ শাওন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। 

শাওন জানান, গাব্যথা, দুর্বলতা, কাশি-এই তিন উপসর্গ দেখা দিলে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে গত বৃহস্পতিবার কোভিড–১৯-এর স্যাম্পল দিয়ে আসেন। পরদিন জানতে পারেন, তিনি করোনা পজিটিভ।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

তিনি আরও জানান, নিজের বাসায় আইসোলশনে আছেন তিনি। খাওয়াদাওয়া এবং অক্সিজেন স্যাচুরেশনও স্বাভাবিক আছে তার। 

তাঁর দুই সন্তান নিষাদ আর নিনিতও বাসায় আছে এবং নিরাপদে আছে বলে জানালেন শাওন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর