ফুর্তি করতে ক্লাবে গেলেও কোন ক্লাবেরই সদস্য নন পরীমণি

ফুর্তি করতে ক্লাবে গেলেও কোন ক্লাবেরই সদস্য নন পরীমণি

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। গত কয়েকদিন থেকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় আনা অভিযোগ নিয়ে তোলপাড় বিনোদন জগত। এ ইস্যুতে মামলাও হয়েছে। ইতোমধ্যেই মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বোট ক্লাবকাণ্ডের রেশ কাটতে না-কাটতেই পরীমণির বিরুদ্ধে ওঠে গুলশান কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ। এরপর নেটদুনিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়ায় পরীমণির ক্লাবপ্রীতি। প্রশ্ন ওঠে- পরীমণি কি নিয়মিত ক্লাবে যেতেন? যদি তাই হয়, তাহলে তিনি কোন ক্লাবের সদস্য?

news24bd.tv

এমন প্রশ্নের উত্তর খুঁজতে বেশ বেগ পেতে হয়। কারণ তিনি কোন ক্লাবেরই সদস্য নন।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এক ঘনিষ্ঠজন জানান, পরীমণি কোনো ক্লাবেরই সদস্য নন। ফলে তার পক্ষে নিয়মিত কোনো ক্লাবে যাওয়া সম্ভব নয়। সূত্র আরো জানায়, পরীমণি অধিকাংশ মিটিং পাঁচ তারকা হোটেলে অথবা বাসায় করেন।

আরও পড়ুন


প্রেমিকের সঙ্গে থাকতে ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকুলিন

তুর্কি প্রেসিডেন্ট এরদোগানের দলীয় কার্যালয়ে ককটেল হামলা

লুটপাটতন্ত্রের মূলহোতা বিএনপি: ওবায়দুল কাদের

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী


যদিও পরীমণির নিয়মিত ক্লাবে যাওয়ার বিষয়টি স্পষ্ট নয়। তবে বোট ক্লাবকাণ্ডের আগে গুলশান ও বনানী এলাকার বেশ কয়েকটি ক্লাবের যাওয়ার কথা শোনা গেছে। এসব অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলার বিষয়গুলো পর্যবেক্ষণ করছে বলে জানা যায়।

news24bd.tv

বোট ক্লাবের ঘটনায় এই চিত্রনায়িকাকে সংবাদ সম্মেলন, মামলা, ইত্যাদি ধকল সামলাতে হয়েছে। ঘটনার পর থেকেই ঘনিষ্ঠদের বলে আসছিলেন তিনি মানসিকভাবে তো বটেই শারীরিকভাবেও অসুস্থ বোধ করছেন। গত ১৭ জুন তার জ্বর আসে। চিকিৎসকের পরামর্শে পরীমনি ওষুধ খাচ্ছেন এবং বর্তমানে বাসায় আছেন। উল্লেখিত তারিখ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে।  

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক