এবার মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন

এবার মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে ক’দিন আগে সরব বিনোদন জগত। হঠাৎ করে মাস খানেক আগে ঘোষণা দেন স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকছেন তিনি। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। এবার সেই বিবাহ বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে এবার সামনে এলো নতুন খবর।

গুঞ্জন উঠেছে দ্বিতীয় বিয়ে করেছেন এই ঢালিউড চিত্রনায়িকা। আর এই দ্বিতীয় বিয়ের গুঞ্জনের শুরু ১১ জুন রাত থেকে। ওই রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন মাহি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

news24bd.tv

আর এতেই মাহি ভক্তরা ভেবেই নিয়েছেন এটি মাহির বিয়ের ছবি। অনেকেই ছবিটি শেয়ার করে শুভেচ্ছা জানান মাহিকে। কেউ কেউ আবার দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন। ফেসবুকে মাহির সঙ্গে এক যুবককে দেখতে পেয়ে। গুঞ্জনে বলা হচ্ছে সেই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি।

news24bd.tv

রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

আরও পড়ুন


ফুর্তি করতে ক্লাবে গেলেও কোন ক্লাবেরই সদস্য নন পরীমণি

প্রেমিকের সঙ্গে থাকতে ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকুলিন

তুর্কি প্রেসিডেন্ট এরদোগানের দলীয় কার্যালয়ে ককটেল হামলা

লুটপাটতন্ত্রের মূলহোতা বিএনপি: ওবায়দুল কাদের


ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মাহিকে গাড়ি উপহার দিয়েছেন রাকিব এমন গল্পও ছড়িয়েছে। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

news24bd.tv

তবে মাহি দাবি করেছেন এসব গুঞ্জন ভুয়া। তিনি বলেন, ‘এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।

কোনো তথ্য নিশ্চিত না হয়ে বিয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়ের খবর ছড়ানো থেকে সবাইকে বিরত থাকতে অনুরোধ করেছেন ঢাকাই সিনেমার ‘অগ্নি’কন্যা মাহিয়া মাহি।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক