বাবা-মা-বোনকে হত্যা: মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

বাবা-মা-বোনকে হত্যা: মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

রাজধানীর কদমতলী থানার ৫২ ওয়ার্ডের মুরাদপুর এলাকায় বাবা, মা ও বোনকে হত্যার অভিযোগে গ্রেপ্তার পরিবারটির বড় মেয়ে মেহজাবিন ইসলাম ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে মামলা হয়েছে। 

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (১৯ জুন) রাতে নিহত মাসুদ রানার ভাই সাখাওয়াত হোসেন থানায় মামলাটি করেছেন।

ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যে আটক নিহত মাসুদ রানার মেয়ে মেহজাবিনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলার অপর আসামি মেহজাবিনের স্বামী শফিকুলকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে। শফিকুল অসুস্থ থাকায় তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা যায়নি।  

গতকাল সকালে মুরাদপুর  হাইস্কুল রোডের একটি ভবনের দ্বিতীয় তলা থেকে মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুলের (২০) মরদেহ উদ্ধার করা হয়। 

আরও পড়ুন:


এবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী

বিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন আপিল বিভাগে স্থগিত

‘মিঠুন ছিলেন গরীবের অমিতাভ বচ্চন’


অচেতন অবস্থায় মেয়ের জামাই শফিকুল ইসলাম ও নাতনি তৃপ্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এ ঘটনায় দুপুরের দিকে পরিবারের বড় মেয়ে মেহজাবিন ইসলামকে পুলিশ গ্রেপ্তার করে। 

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বগুড়ায় এই প্রথম এত মৃত্যু

অনলাইন ডেস্ক

বগুড়ায় এই প্রথম এত মৃত্যু

বগুড়ার ৩ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা এবং উপসর্গ নিয়ে আরও ২৬জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১৮জন এবং উপসর্গে  ৮ জন মারা গেছেন। জেলার তিন হাসপাতালে  রোববার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে বগুড়া জেলার ১৮ জন এবং অন্য জেলার রয়েছেন ৮ জন।

করোনায় মৃত বগুড়ার ১০জন হলেন- আদমদীঘির মোমেনা(৬০), শাজাহানপুরের আ. আজিজ(৪৮), সোনাতলার শামসুদ্দিন(৬৫), গাবতলীর আজিজার রহমান(৭৭), আদমদীঘির আকতার বানু(৮৫), সদরের জয়নুল(৭১), মতিউর(৬০),  বজলার রহমান(৭৫), বাধন চন্দ্র(৬৫) এবং শিবগঞ্জের তাজুল ইসলাম(৬০)।

বগুড়ার বাইরের জেলার ৮জন বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেছেন। তবে বাইরের জেলার মৃত্যুর সংখ্যা যোগ না হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বগুড়ার নতুন ১০জনসহ ৫৮২জনে দাঁড়িয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন সোমবার  বেলা সাড়ে ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।

তিনি জানান, এ ছাড়া  বগুড়ায়  আবারও সংক্রমণ বেড়েছে।  সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৭৮ নমুনায় নতুন করে আরও ১২৬জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ৩৫ শতাংশ। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৬২জন, জিন এক্সপার্ট মেশিনে ৪ নমুনায় ৩, এন্টিজেন পরীক্ষায় ১৬৯ নমুনায় ৫১জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩ নমুনায় ১০জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরের ৬১, শাজাহানপুরে ১৯, শিবগঞ্জে ১২, শেরপুরে ৬, গাবতলীতে ৬, আদমদীঘিতে ৫, দুপচাঁচিয়ায় ৫, ধুনটে ৪, নন্দীগ্রামে ৩, সারিয়াকান্দিতে ২, সোনাতলায় ২ এবং কাহালুতে একজন।এছাড়া একই সময়ে করোনা থেকে ১৯৩জন সুস্থতা লাভ করেছেন।

ডা. তুহীন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ১২০জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৫৪জন। এছাড়া জেলায় ১ হাজার ৪৮৪জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

সাত দিনের মধ্যে প্রত্যেক ইউনিয়নে ৫ হাজার করে টিকা প্রদান: হানিফ

অনলাইন ডেস্ক

সাত দিনের মধ্যে প্রত্যেক ইউনিয়নে ৫ হাজার করে টিকা প্রদান: হানিফ

শুধু লকডাউন দিয়েই করোনা মোকাবিলা সম্ভব নয়। 

আগামী সাত দিনের মধ্যে প্রত্যেক ইউনিয়নে ৫ হাজার করে টিকা প্রদান করা হবে বলে জানিয়েছেন সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিস্তারিত আসছে......

আরও পড়ুন:


ঢাকায় অ্যাস্ট্রোজেনেকার দ্বিতীয় ডোজ শুরু আজ

অবশেষে বাংলাদেশের বিপক্ষে অধিনায়কের নাম ঘোষণা করল অস্ট্রেলিয়া

জাহাজে হামলার ঘটনায় ইরানকে দায়ী করেছে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমান এবং খন্দকার মোশতাকের সংশ্লিষ্টতা স্পষ্ট: প্রধানমন্ত্রী

শাহ্ আলী জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমান এবং খন্দকার মোশতাকের সংশ্লিষ্টতা স্পষ্ট।

শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে কৃষক লীগ আয়োজিত রক্তদান অনুষ্ঠানে তিনি আরো বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর খুনীদের জিয়াউর রহমান যেমন পৃষ্ঠপোষকতা করেছেন, পরবর্তীতে এই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন জেনারেল এরশাদ এবং বেগম খালেদা জিয়াও।

শোকের মাসের প্রথম দিনে ধানমনণ্ডির ৩২ নম্বর প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্ত-প্লাজমা দান এবং ত্রাণ বিতরণ কর্মসূচীর আয়োজন করে কৃষক লীগ। অনুষ্ঠানে ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত হন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন:


ঢাকায় অ্যাস্ট্রোজেনেকার দ্বিতীয় ডোজ শুরু আজ

দোয়া ইউনুস পড়ার সঠিক নিয়ম

জাহাজে হামলার ঘটনায় ইরানকে দায়ী করেছে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র

তুরস্কে ভয়াবহ দাবানালে মৃত্যু বেড়ে ৮

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, মুক্তি যুদ্ধের চেতনা ধ্বংস করতে আর পরাজিত শক্তিকে প্রতিষ্ঠিত করতেই ঘাতকরা হত্যা করে জাতির জনককে।

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধু হত্যার পর যারাই ক্ষমতায় এসেছে, তারা প্রতিষ্ঠিত করেছে খুনীদের। জাতির জনকের স্বপ্নের স্বদেশ গড়ে তুলে, ক্ষুধা, দারিদ্র এবং বৈষম্যহীন বাংলাদেশ প্রতিষ্ঠাই জীবনের একমাত্র লক্ষ্য।

news24bd.tv রিমু 

 

পরবর্তী খবর

ঢাকায় অ্যাস্ট্রোজেনেকার দ্বিতীয় ডোজ শুরু আজ

রিশাদ হাসান

ঢাকায় অ্যাস্ট্রোজেনেকার দ্বিতীয় ডোজ শুরু আজ

আজ থেকে অক্সফোর্ড অ্যাস্ট্রোজেনেকার টিকার দ্বিতীয় ডোজ পাবে রাজধানীর মানুষ। ৭ আগষ্ট থেকে শুরু হচ্ছে করোনা টিকা প্রয়োগের প্রান্তিক পরিকল্পনা। যার মাধ্যমে সারা দেশের ইউনিয়ন পর্যায়েও দেয়া হবে করোনা টিকা। স্বাস্থ্য মন্ত্রী বলছেন জাতীয় পরিচয় পত্র না থাকলেও বিশেষ ব্যবস্থায় টিকা পাবেন বয়োজৈষ্ঠ্যরা। এদিকে হঠাৎ করে রাজধানীমুখী জনস্রোত নিয়ে করোনা সংক্রমণ বৃদ্ধির শঙ্কায় পড়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

সারাদেশে বিপুল সংখ্যক মানুষের মাঝে টিকা প্রয়োগের জন্য মহাপরিকল্পনা হাতে নিয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ। যার মাধ্যমে দেশের ইউনিয়ন পর্যায়েও টিকা পাবেন সকলে।

এর ফলে বাড়বে টিকা কেন্দ্র, বয়োজৈষ্ঠ্যদের জন্য থাকছে জাতীয় পরিচয়পত্র ছাড়াই টিকার পাওয়ার ব্যবস্থা। স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও স্বাস্থ্যমন্ত্রী জানান এই মাইক্রোপ্ল্যানের বিস্তারিত।

এদিকে, যারা অক্সফোর্ড অ্যাস্ট্রোজেনেকার টিকার দ্বিতীয় ডোজের অপেক্ষায় ছিলেন ঢাকায় তারা টিকা পাবেন কাল থেকেই। সারা দেশে তা দেয়া হবে ৭ তারিখ থেকে বলে জানায় স্বাস্থ্য অধিদপ্তর।  

আরও পড়ুন:


তাহাজ্জুদ নামাজের ফজিলত

দোয়া ইউনুস পড়ার সঠিক নিয়ম

জাহাজে হামলার ঘটনায় ইরানকে দায়ী করেছে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র

তুরস্কে ভয়াবহ দাবানালে মৃত্যু বেড়ে ৮

তবে করোনা বিধি নিষেধের মধ্যেই শিল্পকারখানায় কাজে যোগ দিতে যে হারে মানুষ ঢাকায় ফিরছে, তাতে সংক্রমণ আরও বৃদ্ধির শঙ্কা করছে স্বাস্থ্য সেবা বিভাগ।

এছাড়াও সকল বয়সী মানুষের পাশাপাশি গর্ভবতী নারীদেরও টিকা প্রয়োগ করতে চায় স্বাস্থ্য অধিদপ্তর। এ বিষয়ে সুপারিশও করেছে টিকা কমিটি। যা এখনও মন্ত্রণালয়ের চুড়ান্ত অনুমোদনের অপেক্ষায়।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

পিয়াসা ও মৌ উচ্চবিত্তদের বাসায় ডেকে ব্ল্যাকমেইল করত : হারুন

অনলাইন ডেস্ক

পিয়াসা ও মৌ উচ্চবিত্তদের বাসায় ডেকে ব্ল্যাকমেইল করত : হারুন

রাজধানীর বারিধারা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালিয়ে মডেল মরিয়ম আক্তার মৌকে (মৌ আক্তার) আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

ডিবি জানায়, আটক হওয়া দুই মডেল একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা উচ্চবিত্তদের ব্ল্যাকমেইলিং করতেন। রোববার (১ আগস্ট) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ বিষয়ে মোহাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ। 

তিনি বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে আজ তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।

ডিবির এ কর্মকর্তা বলেন, ‘আটক দুই মডেল হচ্ছেন রাতের রানী। তারা দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা। বাসায় আসলে তারা তাদের সঙ্গে আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে রাখতেন। পরবর্তীতে তারা সেসব ভিডিও ও ছবি ভিক্টিমদের পরিবারকে পাঠাবে বলে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।’ 

তিনি আরও বলেন, বাসায় মাদক পাওয়ায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হবে। এছাড়া তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ থাকায় এ সংক্রান্ত মামলাও হবে। এসব মামলায় আমরা তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করব।

আরও পড়ুন:


বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর