বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাতের লুকোচুরির ইতি

অনলাইন ডেস্ক

বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাতের লুকোচুরির ইতি

কিছুদিন আগে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি ফাঁস হয়। তবু বিষয়টি নিয়ে মুখে খোলেননি তিনি। অবশেষে নিজের বেবি বাম্পের ছবি সোশ‌্যাল মিডিয়ায় প্রকাশ করলেন এই অভিনেত্রী।

আজ রোববার (২০ জুন) দুপুরে নুসরাত তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে তিনটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্ট পরেছেন নুসরাত। গায়ের উপর গোলাপি রঙের একটি স্টোল জড়িয়ে রয়েছেন তিনি। আর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। খোলা চুল, মুখে উজ্জ্বল হাসি বলে দিচ্ছে, সব বিতর্ক উড়িয়ে মাতৃত্বের পরম স্বাদ উপভোগ করছেন নুসরাত।

আরও পড়ুন

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংর্ঘষে নিহত ৫

বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার

বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ

আবারও জিততে ব্যর্থ স্পেন

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

সালমানের মতো আমিও ভার্জিন: টাইগার

অনলাইন ডেস্ক

সালমানের মতো আমিও ভার্জিন: টাইগার

কাওকে যদি প্রশ্ন করা হয় বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কে? তাহলে যে উওরটি আসবে তা হলো বলিউড ভাইজান সালমান খানের নাম!  বলিউড বাইজান অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি।আর সেআ কারণে সালমান দাবীও করেছিলেন তিনি ভার্জিন।কিন্তু সেই নামের সাথে এবার আরও একটি নাম সংযুক্ত হলো!
 
এবার সালমান খানের ভাই আরবাজ খানের উপস্থাপনায় ‘পিঞ্চ’ নামে একটি চ‌্যাট শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। শোয়ের আড্ডার মাঝে তাকে আরবাজ জিজ্ঞাসা করেন- তিনি ভার্জিন কিনা? প্রশ্ন শুনে এক মুহূর্ত না ভেবে টাইগার বলেন, ‘সালমান ভাইয়ের মতো আমিও ভার্জিন।’ তার উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ খান।

এদিকে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগারের প্রেমের গুঞ্জন বেশ পুরনো।

আরও পড়ুন:


করোনায় আক্রান্ত কনডেম সেলের ফাঁসির আসামি

টিকা নিলে কমে মৃত্যু ঝুঁকি: আইইডিসিআর

করোনা: কুষ্টিয়ায় একদিনে ৯ জনের মৃত্যু


 

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে টাইগার বলেছিলেন, ‘আমরা সবসময় একসঙ্গে ঘোরাঘুরি করি। একসঙ্গে ঘোরাঘুরি মানে ডেটিং করা নয়। আমার পুরুষ বন্ধুদের সঙ্গেও আমি ঘোরাঘুরি করি, কিন্তু তা কেউ খেয়াল করেন না। এটা বলতে পারি দিশা আমার এমন বন্ধু, যাকে কোনো দ্বিধা ছাড়াই বিশ্বাস করতে পারি।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আগামী মাসে সুসংবাদ দিতে চান ন্যানসি

অনলাইন ডেস্ক

আগামী মাসে সুসংবাদ দিতে চান ন্যানসি

আগস্টের পর যেকোনো সময় আবার বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এমন আভাস দিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। খুব দ্রুতই আমি বিয়ের পিঁড়িতে বসতে চাই। যদি সম্ভব হতো আগস্ট মাসেই সেটা করতাম। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদ দিতে চাই।’

এদিকে, গতকাল ছিল বিশ্ব বন্ধু দিবস। এদিন প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি কেউ। নেটদুনিয়া জুড়েই ছিল বন্ধু দিবসের নানা শুভেচ্ছা বার্তা। সাবেক স্বামী জায়েদকে ‘বন্ধু’ বলে ন্যানসিও জানিয়েছেন বন্ধু দিবসের শুভেচ্ছা। সঙ্গে প্রকাশ করেছেন একটি ছবি। যেখানে দেখা যায়, ন্যানসি ও জায়েদের সঙ্গে মেয়ে মার্জিয়া বুশরা রোদেলাও আছে। আর ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের সেরা বন্ধু যুগলকে জানাই বন্ধু দিবসের শুভেচ্ছা।’

প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে।

২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

পরবর্তী খবর

গভীর রাতে আটক হলেন মডেল মৌ

অনলাইন ডেস্ক

গভীর রাতে আটক হলেন মডেল মৌ

রাজধানীর মোহাম্মদপুর এলাকার বাবর রোড থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১ আগস্ট) গভীর রাতে নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। 

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

 

পরবর্তী খবর

সনু-মিথিলা জম্পেশ আড্ডায়

অনলাইন ডেস্ক

সনু-মিথিলা জম্পেশ আড্ডায়

গতমাসে কাঁটাতার পেরিয়ে সৃজিতের কাছে ফিরেছেন মিথিলা ও আইরা। আপাতত আছেন সেখানেই। এরই মধ্যে ‘মায়া’ নামের কলকাতার একটি সিনেমার কাজ শেষ করেছেন মিথিলা।

অন্যদিকে, নতুন কয়েকটি সিনেমা আর সিরিজের প্রস্তুতি নিচ্ছেন টলিউডের নির্মাতা সৃজিত মুখার্জি।

কাজ ও সংসার মিলিয়ে ভালোই কাটছে এই দুই তারকার সময়। এর সঙ্গে যোগ হলো বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগমের আড্ডা। সঙ্গে ছিল জম্পেশ নৈশভোজও।

আড্ডারত সেই ছবি ফেসবুকে পোস্ট করেছেন সৃজিত। ছবিতে সোনু এবং তার স্ত্রী মধুরিমা নিগমের সঙ্গে দেখা যাচ্ছে সৃজিত এবং তার স্ত্রী মিথিলাকে। চারজনের পোশাকেই কম-বেশি নীলের ছোঁয়া।

ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রিয় সোনুর সঙ্গে স্মরণীয় সংগীত, দারুণ আড্ডা এবং অসামান্য নৈশভোজ।’

কবে, কে কার বাড়িতে অতিথি হয়েছিলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সৃজিত। তবে গত ৩০ জুলাই ৪৮-এ পা রাখেন সোনু। অনেকেই মনে করছেন, এই উপলক্ষেই বিশেষ এ আয়োজন হয়েছিল।

এদিকে, সৃজিতের সঙ্গে সোনু নিগমের সখ্যতা নতুন নয়। একাধিকবার জুটি বেঁধেছেন তারা। ২০১৩ সালে সৃজিতের ‘মিশর রহস্য’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছিলেন সোনু। ২০১৯ সালে ‘গুমনামি’ সিনেমায় সোনুর কণ্ঠে শোনা যায় ‘সুভাষজি’ শিরোনামের গানটি। স্বাভাবিক কারণে নেটিজেনরাও মন্তব্য করে জানতে চেয়েছেন, তারা কি আবারো একসঙ্গে কাজ করতে যাচ্ছে? যদিও এ প্রশ্নের উত্তর এখনো মিলেনি।

আরও পড়ুন:


ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

পর্নো ভিডিওর প্রস্তাবে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

অনলাইন ডেস্ক

কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

গৃহকর্মীকে নির্যাতন ও মাদক আইনের দুই মামলায় ঢাকাই সিনেমার নায়িকা একাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাকে রিমান্ড নেওয়ার আবেদনও নামঞ্জুর করা হয়।

আজ রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল অভিনেত্রী একাকে আদালতে হাজির করেন।

উভয় মামলায় ছয় দিনের রিমান্ড আবেদন করেন তিনি। রিমান্ড আবেদনে বলা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত তিন মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে দুই মাসের পাওনা বেতনের ৬ হাজার টাকা চান।

তখন একা তাকে বলেন, ‘তোকে দিয়ে আর কাজ করাব না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাতাড়ি মারধর ও বটি দিয়ে মাথায় কোপ দেন।’ এ সময় হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। ওই সময় ভুক্তভোগী চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ভয় দেখান।

অন্যদিক, মাদক মামলার রিমান্ড আবেদনে বলা হয়, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বিছানার ওপর থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে।

মাদকদ্রব্য সংক্রান্ত বিষয়ে একাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা, গাঁজা ও মদ নিজের কাছে রাখেন একা। আসামি মামলার ঘটনার সঙ্গে জড়িত বলে জানা যায়। মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হলে সহযোগী মাদক ব্যবসায়ীদের নাম ঠিকানা সংগ্রহ, গ্রেপ্তার ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের তথ্য পাওয়ার সম্ভাবনা আছে।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দুই মামলায় রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে শুনানি করেন।

আসামি একার পক্ষে অ্যাডভোকেট হুমায়ন কবির রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার ৯৯৯-এ কল পেয়ে রাজধানীর হাতিরঝিলের উলন এলাকায় বন্ধু নিবাসের ৯ তলায় একার অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে আহত গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) উদ্ধার করে পুলিশ। এ সময় একাকে আটক করা হয়।

আরও পড়ুন:


ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

পর্নো ভিডিওর প্রস্তাবে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর