তিন হাজার টাকার জন্য হত্যা

তিন হাজার টাকার জন্য হত্যা

Other

মাত্র তিন হাজার টাকা দিতে না পারায় জাহিদ মিয়া (২৮) নামের এক পাওনাদারকে হত্যার ঘটনা ঘটেছে ময়মনসিংহের নান্দাইলে। এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে নান্দাইল থানায় অজ্ঞাত আসামিদের নামে মামলা করেন নিহতের বড় ভাই আসাদ মিয়া।

গ্রেপ্তাররা হলেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নাঈম ইসলাম (১৯), রাজধানীর দক্ষিণখান এলাকার হুসেন আলী (২১), ময়মনসিংহ সদরের নারায়ণপুর এলাকার রাসেল মিয়া (১৯) ও একই এলাকার সুমন মিয়া (১৯)।

রবিবার ভোরে ঢাকা মেট্রোপলিটন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তারা সবাই ঢাকার দক্ষিণখান এলাকার কোর্টবাড়ী রেলগেট সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকতো।

আরও পড়ুন:


ইরানের নতুন প্রেসিডেন্টের সংবাদ সম্মেলন কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত


রোববার বিকেলে ডিবির ওসি শাহ কামাল আকন্দ এসব তথ্য নিশ্চিত করে বলেন, ক্রোকারিজ ব্যবসা সূত্রে পরিচয় ছিল নান্দাইলের জাহিদ মিয়া ও হবিগঞ্জের বানিয়াচংয়ের নাঈম ইসলামের। ব্যবসায়িক লেনদেনের প্রেক্ষিতে নাঈমের কাছে তিন হাজার টাকা পাওনা ছিলেন জাহিদের।

নাঈমকে প্রায়ই তাগাদা দিতেন সেই টাকা দেওয়ার জন্য। তবে পাওনা টাকা না দিয়েই নাঈম চলে যায় ঢাকায়। পরে সেখানে একটি কিলিং গ্রুপের সাথে পরিচয় হয় তার।

তিনি আরও বলেন, পাওনা টাকা যাতে না দিতে হয় সেজন্য ফন্দি আটেন নাঈম ও তার সঙ্গীরা। গত ১৭ জুন রাতে নাঈমসহ চারজন আসেন নান্দাইলের অরণ্য পাশা এলাকার জাহিদের ভাড়া বাসায়, সবাই মিলে ঘুমানও একসাথে। পরে জাহিদ ঘুমিয়ে গেলে তাকে হত্যা করে ঢাকায় ফিরে যায় ওই চার ঘাতক।

news24bd.tv / তৌহিদ