ঢাকায় ‘ডন সাগর’ ও ‘মুন্না গ্রুপ’ কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য আটক: র‍্যাব

ঢাকায় ‘ডন সাগর’ ও ‘মুন্না গ্রুপ’ কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য আটক: র‍্যাব

অনলাইন ডেস্ক

রাজধানীর হাজারীবাগ ও দারুস সালাম থেকে ‘ডন সাগর গ্রুপ’ ও ‘মুন্না গ্রুপ’ নামের দুটি কিশোর গ্যাংয়ের ১৬ জনকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ছুরি, চাপাতি ও ক্ষুর উদ্ধার করা হয়েছে। আটকরা বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং ও চাঁদাবাজি করতো।  

র‍্যাব বলছে, বিভিন্ন এলাকায় এই কিশোরেরা দীর্ঘদিন রাস্তাঘাটে দলবদ্ধভাবে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং ও চাঁদাবাজি করতো।

এভাবে এলাকায় ত্রাস তৈরি করেছিল তারা। এ ছাড়া আধিপত্য বজায় রাখতে অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে সশস্ত্র সংঘর্ষেও লিপ্ত হওয়ার নজিরও রয়েছে।

আজ বছিলায় র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব ২-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, রোববার তাদের আটক করা হয়েছে।

 

র‍্যাবের দাবি, আটক এই কিশোররা রাস্তাঘাটে দলবদ্ধভাবে চাঁদাবাজি করত। আধিপত্য বজায় রাখতে অন্য কিশোর গ্যাংয়ের সঙ্গে সংঘর্ষেও জড়িয়ে পড়ে।   

তাদের অনেকেই বিভিন্নভাবে চুল কাটিয়ে, রং করে টিকটক ভিডিও করতো। অনেকের হাতে গ্যাংয়ের নাম লিখিত ট্যাটু আছে।

আরও পড়ুন:


কাল থেকে ৭ জেলায় লকডাউন

যশোরে বেড়েইে চলেছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা


আটককৃতরা হলেন- শাকিল হাওলাদার (১৮), মুরাদ হোসেন (২০), মামুন খান (১৮), রিফাদ হোসেন (১৮), মো. রায়হান (১৮), হাসান শেখ (১৯), মো. হাসনাইন (১৯), নাসির উদ্দিন আলবানী (১৯), জয় চন্দ্র ঘোষ (১৯) সাগর, সরফরাজ আহমেদ রিমন,  পলাশ হোসেন(৩২), মুন্না, রাসেল, উজ্জল হোসেন। তাদের কাছ থেকে ১১টি ছুরি, ১টি চাপাতি, ৩টি হোল্ডিং চাকু, ১টি ক্ষুর উদ্ধার করা হয়।  

news24bd.tv নাজিম

এই রকম আরও টপিক