করোনা: রংপুরে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু

করোনা: রংপুরে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে একদিনে ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ২৫৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৬১ জন।

আজ বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) আবু মো. জাকিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে ৬৬০ জনের নমুনা পরীক্ষা করে নতুন ২৫৭ জন করোনায় আক্রান্ত রোগী পাওয়া গেছে। একই সময়ে রংপুর জেলায় একজন, দিনাজপুরে ৩ জন, ঠাকুরগাঁওয়ে ৩ জন ও কুড়িগ্রাম জেলায় একজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৯৩ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৪৪ হাজার ২৩৩ জনের নমুনা পরীক্ষা করে মোট ২২ হাজার ৯৫ জন আক্রান্ত পাওয়া গেছে।

এছাড়া ৪৬১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ৮৩৮ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের দিনাজপুরে ১২৩, ঠাকুরগাঁওয়ে ৭৭, কুড়িগ্রামে ২২, রংপুরে ১২, গাইবান্ধায় ১২, পঞ্চগড়ে ৫, নীলফামারীতে ৫ ও লালমনিরহাট জেলায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন:


কাল থেকে ৭ জেলায় লকডাউন

যশোরে বেড়েইে চলেছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা


এ নিয়ে দিনাজপুুর জেলায় ৭ হাজার ৬৬ জন আক্রান্ত ও ১৬৮ জনের মৃত্যু, রংপুর জেলায় ৫ হাজার ৪৯ জন আক্রান্ত ও ১০৬ জনের মৃত্যু, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৪১০ জন আক্রান্ত ও ৬০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৮৮২ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৬৮০ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৪৬৩ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় এক হাজার ২৮৯ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮৯৬ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু হয়েছে।

news24bd.tv নাজিম