অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!

অনলাইন ডেস্ক

অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!

অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!
ভারতীয় অভিনেত্রী কৃতিকা চৌধুরী। বিনোদন জগতে ক্যারিয়ার গড়তে এসে ধোকা খাওয়া তরুণীর  মধ্যে আলোচিত নাম এই অভিনেত্রী। মাত্র মাত্র ৬ হাজার টাকার জন্য খুন হতে হয় এই অভিনেত্রী। 

কৃতিকা চৌধুরীকে হাতেগোনা কয়েকটি ছবিতেই দেখা গেছে। ১৯৯০ সালে উত্তরাখণ্ডের হরিদ্বারে জন্ম। পড়াশোনা করেছেন উত্তরপ্রদেশের চিত্রকুট ইন্টার কলেজ থেকে। বরাবরই পড়াশোনায় মনোযাগী ছিলেন তিনি। সে কারণে মা-বাবা ভেবেছিলেন তিনি পড়াশোনা নিয়েই থাকবেন। কিন্তু তা শেষমেশ হয়নি। কৃতিকার লক্ষ্য ছিল বলিউড।

দিল্লিতে তার পরিচয় হয় বিজয় দ্বিবেদী নামে এক ব্যক্তির সঙ্গে। বলিউডে নামজাদা পরিচালকদের সঙ্গে ওঠাবসা রয়েছে বলে নিজের পরিচয় দিয়েছিলেন বিজয়।

অন্ধ বিশ্বাসে কৃতিকা বিজয়ের সঙ্গে মুম্বাই চলে আসেন। ক্রমে তাদের বন্ধুত্ব গাঢ় হয়ে যায় এবং মুম্বাইয়ে দুজনে বিয়ে করে থাকতে শুরু করেন। ততদিনে ছোটখাটো মডেলিং করতে শুরু করেছিলেন কৃতিকা। ২০১১ সালে ‘পরিচয়’ নামে একটি হিন্দি ধারাবাহিকেও সুযোগ পান।

তারপর ২০১৩ সালে কঙ্গনা রাণাউতের ছবি ‘রাজ্জো’-তেও সুযোগ পান। এর বাইরে কয়েকটি ধারাবাহিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করছিলেন। তবে কোনওটাই তার মনের মতো চরিত্র ছিল না।

যে বিজয়ের ওপর ভরসা করে তিনি মুম্বাই এসেছিলেন, কৃতিকার ক্যারিয়ারে সেই বিজয়ের কোনো অবদান ছিল না। এ নিয়ে দুজনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

এরই মধ্যে ২০১৬ সালে আচমকা তাদের ফ্ল্যাটে হানা দিয়ে বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। বিজয়ের গ্রেপ্তারের পর তার কুকীর্তি সামনে আসে স্ত্রী কৃতিকার।

তারকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসা নবাগতদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নিতেন বিজয়। এ রকমই এক মহিলার থেকে ২২ লাখ টাকা নিয়েছিলেন। সেই অপরাধেই গ্রেফতার হন বিজয়।

২০১৭ সালের ১২ জুন ওই ফ্ল্যাট থেকেই তার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দুর্গন্ধ পেয়ে যখন পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছায় তখনও তার পরিচয় জানত না পুলিশ। এক কামরায় ওই ফ্ল্যাটের শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র তখনও চালু ছিল। তার ঘরের মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ারও কোনো প্রমাণও মেলেনি।

এই ঘটনায় প্রথমেই প্রাক্তন স্বামী বিজয়কে আটক করে জেরা শুরু করে পুলিশ। কিন্তু বিজয় এই খুনের সঙ্গে জড়িত ছিলেন না। পরে সিসিটিভি ক্যামেরা দেখে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:


ইরানের নতুন প্রেসিডেন্টের সংবাদ সম্মেলন কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

‘ড্যাব’কে অনুরোধ জানাব ফখরুলের মানসিক পরীক্ষা করাতে: তথ্যমন্ত্রী


 

কৃতিকার ফ্ল্যাটে শেষ বার এদেরই ঢুকতে দেখা গিয়েছিল। জেরায় ওই দু’জন খুনের কথা স্বীকারও করেন। অবসাদগ্রস্ত কৃতিকা ক্রমে মাদকের নেশায় বুঁদ হয়ে পড়েছিলেন। ওই দু’জনের কাছ থেকে তিনি মাদক কিনতেন। কৃতিকার থেকে নাকি তারা ৬ হাজার টাকা পেতেন। বার বার বলা সত্ত্বেও যা কৃতিকা দিচ্ছিলেন না।

শেষে ওই ৬ হাজার টাকার জন্যই খুন হন কৃতিকা। ধারালো অস্ত্র নিয়ে কৃতিকার মাথায় বারবার আঘাত করে তাকে খুন করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তার।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নুসরাতের আক্ষেপ

অনলাইন ডেস্ক

নুসরাতের আক্ষেপ

স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর বলে এবার আক্ষেপ প্রকাশ করলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সন্তানসম্ভবা এই তারকা বন্ধুত্ব ও ভালোবাসা নিয়ে এই মন্তব্য করেন। সেই ছবিতে অভিনেত্রীর ফ্রেমে জায়গা করে নিয়েছে যশের পোষ্য সারমেয়।

আরও পড়ুন:


আবারও বাড়ল লকডাউন

জানানো হলো দোকানপাট খোলার তারিখ

টিকা নেওয়া ছাড়া কেউ অফিস-দোকান-ব্যবসা প্রতিষ্ঠানে আসতে পারবে না


 

নুসরাত জানান, যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা করে তোমাকে ভালবাসবে। এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালোবাসা এতটাই মহার্ঘ, ভয় করে। তাকে আঁকড়ে রাখতে পারব তো? দম্ভ এই সম্পর্ক বুঝতে পারবে না। একমাত্র স্বার্থহীন বন্ধুত্ব বুঝতে পারবে। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নিজের অসুস্থতার কথা ফেসবুকে জানালেন পরীমনি

অনলাইন ডেস্ক

নিজের অসুস্থতার কথা ফেসবুকে জানালেন পরীমনি

নিজের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন সময়ের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। 

সোমবার (৩ আগস্ট) নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। 

সেখানে তিনি লেখেন, ‘আমার ভার্টিগো (মাথা ঘোরা) রোগটি মারাত্মক পর্যায়ে রয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

ভার্টিগো হলো এমন অনুভূতি যে, আপনি বা আপনার চারপাশের পরিবেশ নড়াচড়া করছে বা ঘুরছে। এই অনুভূতিটি খুব কমই লক্ষণীয় হতে পারে, অথবা এটি এত তীব্র হতে পারে যে আপনার ভারসাম্য বজায় রাখা এবং দৈনন্দিন কাজগুলো করা কঠিন হয়ে পড়ে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

পিয়াসা-মৌ: ‘সমাজের সিজনাল ডেঙ্গু’

অনলাইন ডেস্ক

পিয়াসা-মৌ: ‘সমাজের সিজনাল ডেঙ্গু’

সম্প্রতি আলোচনার শীর্ষে মডেল-অভিনেত্রী ফারিয়া মাহবুব পিয়াসা ও মৌ আক্তার। গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটের সদস্য।

তবে মডেল-অভিনেত্রী পরিচয়ে তাদের সংবাদ প্রকাশে ক্ষোভ প্রকাশ করেছে অভিনয়শিল্পী সংঘ। এ ঘটনার পর দেশের শিল্পী সমাজ থেকেও প্রতিবাদ হয়েছে। কে মডেল বা অভিনেত্রী, কে নন; তা নিয়ে লিখিত বিবৃতি দিয়েছে সংগঠনটি।

এ প্রসঙ্গে অভিনেত্রী আইরিন সুলতানা বলেন, ‘প্রথম কথা হচ্ছে একজন ব্যক্তি এখনও অভিযুক্ত। সে যে অপরাধী তা এখনও বিচারাধীন। দ্বিতীয় কথা হচ্ছে, ওই ব্যক্তি আদৌ মডেল বা অভিনেত্রী কি না সেটা যাচাই-বাছাই করা উচিত। হতে পারে সে এক সময় এ জগতে ছিল। কিন্তু এখন নেই। তাহলে তার বর্তমান পেশা লেখা উচিত।'

আইরিন সুলতানা এক সময় মডেলিং করলেও বর্তমানে চলচ্চিত্রে ব্যস্ততা বেড়েছে। পাশাপাশি সরব ওয়েব সিরিজেও। একাধিক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে অভিনয় করে ‘সাহসী অভিনেত্রী’ হিসেবে আলাদা পরিচিতি পেয়েছেন। এ ধরনের নিউজ লেখার ক্ষেত্রেও সাংবাদিকদের সচেতন থাকা উচিত বলে তিনি মনে করেন।

আরও পড়ুন


শেখ কামাল: বহুমাত্রিক প্রতিভাবান সংগঠক

বিচার চাওয়ার অধিকার পর্যন্ত জিয়াউর রহমান কেড়ে নিয়েছিলেন: কাদের

বরিশাল শেবাচিমে অক্সিজেনের দাবীতে বাসদের বিক্ষোভ

টিকা নিন নইলে বেতন বন্ধ: অ্যাটর্নি জেনারেল কার্যালয়


এ প্রসঙ্গে চিত্রনায়ক শাকিল খান বলেন, ‘যাদের নাম খবরের শিরোনামে এসেছে তারা নামমাত্র মডেল। এদের সম্পর্কে কেউ অবগত নন। আদৌ এরা মডেল কিনা সেটাও কিন্তু কারো জানা নেই।’

এ ধরনের মানুষ তকমা লাগিয়ে, নাম ভাঙিয়ে সুবিধা নেয়। এতে সত্যিকারের মানুষগুলোর বদনাম হয় বলে মনে করেন এই চিত্রনায়ক। ‘এদের কারণেই মূল ধারার শিল্পী ও মডেলদের অনেক সময় সাধারণ মানুষ ভুল বোঝে। যেসব মডেল এসব কাজে লিপ্ত তাদের কোনো আত্নসম্মান কিংবা অতীত নেই।’ বলেন শাকিল খান।

কেউ যাতে নাম ভাঙিয়ে এ ধরনের ঘৃণিত কাজ করতে না পারে সে ব্যাপারে সবাইকে সাবধান হওয়ারও পরামর্শ দেন তিনি। এ ধরনের মানুষ ‘সমাজের সিজনাল ডেঙ্গু’ উল্লেখ করে শাকিল খান বলেন, ‘এদের দ্রুত বিচার হওয়া উচিত।’ 

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কবর পর্যন্ত একসঙ্গে থাকতে দোয়া চাইলেন সানী-মৌসুমী

অনলাইন ডেস্ক

কবর পর্যন্ত একসঙ্গে থাকতে দোয়া চাইলেন সানী-মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। জনপ্রিয় এই দম্পতি সংসার জীবনের ২৬ বছর পূর্ণ করলেন; বাকি জীবন একসঙ্গে কাটাতে সবার দোয়া চেয়েছেন ওমর সানী।

২৬তম বিবাহবার্ষিকী উপলক্ষে রাজধানীর উত্তরার বাসায় গত রবিবার দিবাগত রাত ১২টায় ঘরোয়া আয়োজনে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন তারা। 

কয়েকটি স্থিরচিত্র নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করে ওমর সানী লিখেছেন, 'আলহামদুলিল্লাহ ২৬ বছর পার করলাম। আপনাদের দোয়ায়, আল্লাহর হুকুমে, পরিবার-পরিজন, বন্ধুবান্ধব, ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও চলচ্চিত্রবান্ধব সবাইকে নিয়ে; তার চেয়ে বড় আমাদের ভক্ত, বাকি জীবন কবর পর্যন্ত যেন যেতে পারি সেই দোয়া করবেন।' 

আরও পড়ুন

৭৩টি ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

রামেকে করোনা ওয়ার্ডে ১৯ জনের মৃত্যু

হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী গ্রেফতার

এবার নতুন রূপে হিরো আলম

উল্লেখ্য, নব্বইয়ের দশকের শুরুর দিকে ‘দোলা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের সম্পর্ক শুরু হয় এই তারকা জুটির। বছর খানেক প্রেমের পর ২৬ বছর আগে ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন ওমর সানী ও মৌসুমী। পরবর্তীতে ২ অগাস্ট বিবাহোত্তর সংবধর্নার আয়োজন করা হয়েছিল।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

অনলাইন ডেস্ক

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

গ্রেপ্তারের পর থেকে একের পর এক  চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে মডেল ফারিয়া মাহবুব পিয়াসার কাছ থেকে। এবার জানা গেল কীভাবে ইয়াবার কারবার করতো পিয়াসা।

মডেল পিয়াসার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কয়েকজন বন্ধুর সহযোগিতায় একটি গরুর ফার্ম প্রতিষ্ঠা করেছেন তিনি। ওই ফার্মের জন্য টেকনাফ থেকে বার্মিজ গরু আনার সময় গরুর পেটে ইয়াবা ঢুকিয়ে আনা হতো বড় বড় চালান। এ কাজে পিয়াসাকে সহযোগীতা করতো জিসান ও মিশু তার দুই বন্ধু ।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করে।

আরও পড়ুন


খুলনায় করোনায় মৃত্যু আবারও ঊর্ধ্বগতি

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

‘ইসরাইলি জাহাজে হামলা: পরমাণু সমঝোতায় প্রভাব ফেলবে না’


পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

news24bd.tv এসএম

পরবর্তী খবর