বনানী ক্লাবে আরেক পরীকাণ্ড!

বনানী ক্লাবে আরেক পরীকাণ্ড!

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। গত কয়েকদিন থেকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় আনা অভিযোগ নিয়ে তোলপাড় বিনোদন জগত। এ ইস্যুতে মামলাও হয়েছে। ইতোমধ্যেই মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এত কিছুর মধ্যে আবারও এই নায়িকার বিরুদ্ধে ক্লাবে গিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। এবার  পরীমণির বিরুদ্ধে বনানী ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে।

শোবিজের এক নামী তারকা দম্পতির পারিবারিক অনুষ্ঠানে এ ঘটনা ঘটান তিনি। বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রুবেল আজিজ বলেন, পরীমণি বনানী ক্লাবের সদস্য নন। তবে মাস ছয়েক আগে একটি অনুষ্ঠানে সামান্য ঘটনার জের ধরে ভাঙচুর চালিয়েছেন। তবে সেটি ক্লাবের নিজস্ব অনুষ্ঠান ছিল না। ক্লাবের স্টাফরা বিষয়টি আগে থেকেই জানতেন। বিষয়টি ক্লাবের রেজিস্ট্রার খাতায়ও লিখে রাখা হয়েছে। পরীমণির ঘটনা এবার সামনে আসার পর এখন ক্লাবের স্টাফরা বিষয়টি আমাদের জানায়।

এদিকে বিষয়টি নিয়ে পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, ‘নানী ও গুলশান অল কমিউনিটি ক্লাবের বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে ক্লাব কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

প্রসঙ্গত, ঢাকা বোট ক্লাবের ঘটনার আগের রাতে  পরীমণি রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ করে  ক্লাবটির সভাপতি ।

news24bd.tv

গত বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর গণমাধ্যমকর্মীদের কাছে ৮ জুন রাতে পরী মনির ভাঙচুরের ঘটনা তুলে ধরেন।

আরও পড়ুন:


ইরানের নতুন প্রেসিডেন্টের সংবাদ সম্মেলন কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

‘ড্যাব’কে অনুরোধ জানাব ফখরুলের মানসিক পরীক্ষা করাতে: তথ্যমন্ত্রী


ক্লাবের সভাপতি বলেন, নিয়ম অনুযায়ী রাত ১১টায় ক্লাব বন্ধ করে দেওয়া হয়। কিন্তু রাত প্রায় ১টা ৪০ মিনিটের দিকে পরী মনি এক সদস্যের মাধ্যমে ক্লাবের বারে প্রবেশ করে মদ অর্ডার করেন। মদের একটি বোতল তার টেবিলেও দেওয়া হয়। কিন্তু ওয়েটাররা পরিবেশন করতে রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয়ে ওঠেন পরীমনি। এক পর্যায়ে ১৫টি গ্লাস, ৯টি স্ট্রে ও বেশ কিছু গ্লাস ভাঙচুর করে বেরিয়ে যান। এ সময় তার সঙ্গে দুইজন পুরুষ ও একজন নারী ছিলেন।

news24bd.tv/আলী