সকাল থেকে রাজধানীতে ভারী বৃষ্টি, দুর্ভোগে অফিসগামীরা
সকাল থেকে রাজধানীতে ভারী বৃষ্টি, দুর্ভোগে অফিসগামীরা

সকাল থেকে রাজধানীতে ভারী বৃষ্টি, দুর্ভোগে অফিসগামীরা

অনলাইন ডেস্ক

গত কয়েকদিন থেকেই থেমে থেমে সারাদেশে বৃষ্টি হচ্ছে। গতকাল সোমবার বৃষ্টিপাতের পরিমাণ তুলনামূলভাবে কম ছিলো। আজ মঙ্গলবার ভোর থেকে আবারও ভারী বৃষ্টি শুরু হয়েছে। রাজধানী ঢাকাতে সকাল ১১টার পরেও গুড়ি গুড়ি বৃষ্টি লক্ষ্য করা গেছে।

এছাড়াও আকাশ এখনও মেঘলা আছে।

এদিকে ভোর থেকে শুরু হওয়া বৃষ্টি চলতে থাকায় ভোগান্তিতে পড়েছেন হাজারো নগরবাসী। সব থেকে বেশি বিপাকে পড়েছেন অফিসগামী মানুষ।

এদিকে বৃষ্টির কারণে রাস্তায় পরিবহন কম থাকলেও কোথাও কোথাও যানজট দেখা গেছে। এদিকে যানবাহন সল্পতায় স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। টাসাটাসি করে গণপরিবহনে চলাচল করছে যাত্রীরা। এছাড়াও বেশি ভাড়া নিতে দেখা গেছে সিএনজি অটোরিকশা ও রিকশাগুলো। কোথাও কোথাও ভ্যানে করে পার হতে হয় জলাবদ্ধ সড়ক।

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারি বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন


ফের সুখবর দিতে যাচ্ছেন শবনম ফারিয়া!

করোনা আক্রান্ত মার্কিনীদের সেই গুয়ান্তানামো দ্বীপে নিতে চেয়েছিলেন ট্রাম্প

পরিণত বয়স বা কোন অসুস্থতাই আমাদের মৃত্যুর জন্যে প্রস্তুত করে না

‘পরমাণু নিয়ে ভিয়েনা সংলাপ সবাইকে সন্তুষ্ট করবে’


সংস্থাটি আরও জানায়, মৌসুমী বায়ুর অক্ষের বর্ধিতাংশ উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে।

এদিকে আগামী দুই দিনে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত কমতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর