শেখ রাসেলের পদাধিকার কর্মকর্তাদের নাম ঘোষণা

Other

গণতান্ত্রিক নির্বাচনের পর, সর্বসম্মতিক্রমে পদাধিকার কর্মকর্তা নির্বাচন করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গভর্নিং বডির বৈঠকে মঙ্গলবার পদাধিকার কর্মকর্তাদের নাম ঘোষণা করেন ক্লাবটির চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। পাশাপাশি, গঠন করা হয় ফুটবল ও টেবিল টেনিসের স্ট্যান্ডিং কমিটি। নব নির্বাচিত কর্মকর্তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালিত হবে ক্লাবের কার্যক্রম এমন প্রত্যাশা জানান শেখ রাসেল ক্রীড়া চক্র নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইমরুল হাসান।

দেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করার লক্ষ্য নিয়ে নব নির্বাচিত কর্মকর্তাদের অধীনে যাত্রা শুরু করলো শেখে রাসেল ক্রীড়া চক্র। গণতান্ত্রিক নির্বাচনের মধ্য দিয়ে ৩০জন পরিচালক নির্বাচিত হওয়ার পর, এবারে নির্বাচন করা হলো ক্লাবটির পদাধিকার কর্মকর্তা। পাশাপাশি গঠন করা হয়েছে ফুটবল ও টেবিল টেনিসের স্ট্যান্ডিং কমিটি। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সভাপতিত্বে অনুষ্টিত বৈঠকে ক্লাবটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে ঘোষণা করা হয় লিয়াকত আলী খানের নাম।

news24bd.tv

ক্লাবটির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন নঈম নিজাম ও ইমদাদুল হক মিলন। স্থায়ী কমিটিতে ডিরেক্টর অব ফাইনান্সের দায়িত্বে থাকছেন মোহাম্মদ ফখরুদ্দিন।

ডিরেক্টর ইনচার্জ হিসেবে রয়েছেন ইসমাত জামিল আখন্দ ও ডিরক্টর অব স্পোর্টস হিসেবে থাকছেন সালেহ জামান সেলিম। নব নির্বাচিত কর্মকর্তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালিত হবে ক্লাবের কার্যক্রম এমন প্রত্যাশা জানান শেখ রাসেল ক্রীড়া চক্র নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইমরুল হাসান।

বৈঠকে ফুটবলের পাশাপাশি, ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টন, লন টেনিস, আর্চারি ও শিশুদের চিত্রাঙ্গন প্রতিযোগিতা ক্লাবে অন্তর্ভুক্ত করা হবে বলে জানান শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে বিষয়টি বড় ভুমিকা রাখবে বলেও জানান তিনি। দলের গঠনতন্ত্র অনুযায়ী ফুটবলের জন্য ১৫ সদস্যের স্ট্যান্ডিং কমিটি ও টেবিল টেনিসের জন্য ১১ সদস্যের স্ট্যান্ডিং কমিটি গঠন করেছে দলটি।  

news24bd.tv/এমিজান্নাত