জোর করে নয়, বোটক্লাবে মদ খান পরীমনি নিজেই

জোর করে নয়, বোটক্লাবে মদ খান পরীমনি নিজেই

Other

আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বোট ক্লাবে ঢুকেই মদ পান করেছেন পরীমনি। এর আগেও গণমাধ্যমে বোট ক্লাবের সিসিটিভি ক্যামেরার ফুটেজ প্রকাশ পায়। এদিকে সিআইডি বলছে, মানবপাচার করে কোটি কোটি টাকা হাতিয়েছেন অমি ও সহযোগীরা, অধিকতর জিজ্ঞাসাবাদে রিমান্ড মঞ্জুরের জন্য আদালতে তোলা হবে। তবে আগের দেয়া রিমান্ডের পর এখনো অমির বিষয়ে কোনো তথ্য দেয়নি পুলিশ।

 

উত্তরার বোট ক্লাবে সেই মধ্যরাতের ঘটনার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রী পরীমনির । ভিডিওতে দেখা গেছে, পরীমণি ক্লাবে ঢুকেই বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গীদের নিয়ে মদ পান করছেন।

গোয়েন্দা তথ্য বলছে, এই সময় দূর থেকে তাকে মদ পান করতে বারণ করেন বোট ক্লাবের পরিচালনা পরিষদের সদস্য নাসির ইউ মাহমুদ। জানা যায়, পরীমণি মদ পানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসির ইউ মাহমুদের দিকে বোতল ছুড়ে মারেন। এক পর্যায়ে নাসির মাহমুদ ক্ষুব্ধ হয়ে পরীমণিকে চড় মেরে বসেন। এর আগেও গনমাধ্যমে বোট ক্লাবের সিসিটিভি ক্যামেরার ফুটেজ প্রকা্শ পায়। তবে অনেকেই ধারণা করছেন চড় মারার ক্ষোভ থেকেই বাকি সব কিছু করেছেন পরীমনি।

এই ঘটনায় গ্রেফতার তার বন্ধু অমির ৯ সহযোগীকে গ্রেফতার করেছে সিআইডি।

সিআইডি বলছে, তাদের তদন্ত চলমান রয়েছে। তবে ১৫ জুন থেকে অমির ৭ রিমান্ড চললেও এখনো তার কোনো বক্তব্য দেয়নি পুলিশ।  

এর আগে ১৫ জুন রাতে রাজধানীর দক্ষিণখান এলাকায় অভিযান চালিয়ে একটি অফিস থেকে বাছির ও মশিউর মিয়া নামে অমির দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান পুলিশ কর্মকর্তারা।

news24bd.tv/আলী