বিট কয়েনে পদ গেল ছাত্রলীগ নেতার

বিট কয়েনে পদ গেল ছাত্রলীগ নেতার

অনলাইন ডেস্ক

অবৈধ বিট কয়েন কেনাবেচার দায়ে র্যাব-৪ এর হাতে গ্রেফতার হন ফরিদপুর শহরের ১১নং ওয়ার্ড ছাত্রলীগের দফতর সম্পাদক রাহুল সরকার। সে কারনে রোববার তাকে অব্যাহতি দেয়া হয়।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে- সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগের ভিত্তিতে রাহুল সরকারকে (দপ্তর সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর শহর শাখা ১১ নম্বর ওযার্ড) নিজ পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

অবৈধ বিট কয়েন কেনাবেচার কাজে জড়িত থাকার অভিযোগে র্যা ব-৪ এর একটি দল ঢাকার মিরপুর মাজার রোড এলাকা থেকে রাহুল সরকারসহ চারজনকে গ্রেফতার করে।

র্যা ব-৪ এর কমান্ডার আল মঈন গত রোববার সাংবাদিকদের জানান, সম্প্রতি রাজধানীর মিরপুর মাজার রোডে অভিযান চালিয়ে হাকিম খান, রাহুল সরকার, সঞ্জিব ও সোহেল খানকে গ্রেফতার করা হয়। এ চক্রটি বিট কয়েন কেনাবেচার সঙ্গে জড়িত। এলএসডি মাদক কেনাবেচার টাকা পরিশোধসহ বিভিন্ন অবৈধ কাজে ব্যবহৃত হয় এ বিট কয়েন।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান জানান, সে শহরের আলীপুর মহল্লার বাসিন্দা এবং সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী। রাহুল তার এক বন্ধুর খপ্পরে পড়ে র্যা বের হাতে গ্রেফতার হয়েছে। এতে দলের ভাবমূর্তি যাতে নষ্ট না হয়, সেজন্য রাহুল সরকারকে তার নিজ পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

news24bd.tv/আলী