ট্রাকের সব যাত্রীকে নামিয়ে কেবিনের মধ্যে নিয়ে তরুণীকে ধর্ষণ
ট্রাকের সব যাত্রীকে নামিয়ে কেবিনের মধ্যে নিয়ে তরুণীকে ধর্ষণ

ট্রাকের সব যাত্রীকে নামিয়ে কেবিনের মধ্যে নিয়ে তরুণীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে এবার চলন্ত ট্রাকে এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যার বয়স ২১ বছর।

এ ঘটনায় মো. সোহেল রানা (৩২) নামে এক ট্রাকচালককে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকসহ চালককে আটক করা হয়।

এ সময় ট্রাকের কেবিন থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করা হয়। আটক সোহেল রানা বগুড়া জেলা সদরের আসগোলা এলাকার মনসুর আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গাজীপুরের চন্দ্রা থেকে ওই তরুণীকে ট্রাকের কেবিনে চড়ে নিজ বাড়ি সিরাজগঞ্জের চান্দাইকোনায় যাচ্ছিলেন। ট্রাকের ভেতরে আরও কিছু যাত্রীও ছিল। ট্রাকটি এলেঙ্গা এলাকায় যাওয়ার পর চালক ও হেলপার অন্যান্য যাত্রীদের নামিয়ে দিলেও কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়ে রওয়ানা হন। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় ট্রাকের এক যাত্রী ৯৯৯ ফোন দেন।  

এরপর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোষ্ট বসিয়ে ট্রাকটিকে আটক করার চেষ্টা করা হয়। কিন্তু ট্রাকটি পুলিশের সিগন্যাল উপেক্ষা করে পালিয়ে যাবার চেষ্টা করে।

পরে কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকটিকে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার ও চালককে আটক করা হয়।

তবে ট্রাকের হেলপার পালিয়ে যান।

তিনি আরও জানান, ভুক্তভোগী তরুণী কিছুটা মানসিক প্রতিবন্ধী। তাকে ধর্ষণ করা হয়েছে বরে হয়েছেন বলে আকার ইঙ্গিতে প্রকাশ করেছেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম জানান, ট্রাকের হেলপারকে দ্রুত সময়ের মধ্যে আটকে চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

news24bd.tv / তৌহিদ