শিবচরে ইউপি নির্বাচন নিয়ে সংঘর্ষে এক শ্রমিকলীগ নেতা নিহত

শিবচরে ইউপি নির্বাচন নিয়ে সংঘর্ষে এক শ্রমিকলীগ নেতা নিহত

Other

মাদারীপুরের শিবচরে ইউপি নির্বাচন নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় আবু বকর ফকির (৪৫) নামের এক শ্রমিকলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (২২ জুন) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঢাকার আসগরআলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আবু বকর ফকির মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামের খালেক ফকিরের ছেলে। সে মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ছিলেন।

এছাড়াও তিনি ইউপি নির্বাচনে সদস্য পদে বিজয়ী আজিজুল সরদারের সমর্থক ছিলেন বলে জানা গেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন


সাতক্ষীরায় আজও ৮ জনের মৃত্যু, নতুন সংক্রমণ ৭৭

ফের গাজা উপত্যকায় হামলার পরিকল্পনা ইসরাইলের!

‘কোন ষড়যন্ত্র আওয়ামী লীগকে মাটি ও মানুষ থেকে আলাদা করতে পারবে না’

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


ওসি মিরাজ হোসেন জানান, ইউপি নির্বাচনের আগের দিন ২০ জুন রাতে মাদবরেরচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইউসুফ সরদার ও আজিজুল সরদারের দ্বন্দ্বের জেরে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মেম্বার প্রার্থী আজিজুল সরদারের সমর্থক মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবু বকর ফকিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন।

পরে তাকে মুর্মুর্ষ অবস্থায় ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলেঢাকার আজগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মঙ্গলবার রাতে মারা যান।

তিনি আরও বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv এসএম