নাসির বলেন ‘প্লিজ স্টপ’, এরপর যে কাণ্ড ঘটিয়ে বসেন পরীমণি (ভিডিও)

নাসির বলেন ‘প্লিজ স্টপ’, এরপর যে কাণ্ড ঘটিয়ে বসেন পরীমণি (ভিডিও)

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা পরীমণির একের পর এক সব বোপরোয়া কাণ্ড বেড়িয়ে আসছে সিসিটিভির ফুটেজ থেকে। মদ পান করে কেমন বেপরোয়া আচরণ করেছিলো সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গত ৯ জুন রাতে বোট ক্লাবে পরীমণির মদ পান ও ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের সঙ্গে আচরণের একটি ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাবের একটি টেবিলে বসে মদ্যপান করছেন পরীমণি।

সঙ্গে ছিলেন জিমি এবং বন্ধু অমি। এসময় অতিরিক্ত মদ পান করে উত্তেজিত হয়ে যান পরীমণি। তাকে শান্ত করতে চেষ্টা করেন নাসির। এরপর আরও উত্তেজিত হয়ে নাসিরের সঙ্গে দুর্ব্যবহার করে পরী।

news24bd.tv

বোট ক্লাবের ভেতরের ওই ভিডিও বলে দেয় কি ঘটেছিল নাসির উদ্দিন মাহমুদ ও পরীমণির মধ্যে। বর্তমানে ওই ভিডিওটি পর্যবেক্ষণ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরও পড়ুন


অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ দিচ্ছে ব্যাংক এশিয়া

বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের চূড়ান্ত সূচি প্রকাশ

এবার নিষিদ্ধ পরীমণি‍!

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে সুইজারল্যান্ডে এমপি হলেন সুলতানা খান


ভিডিওতে আরও দেখা যায়, পরীমণিকে উদ্দেশ্য করে নাসির বলেন, ‘হোয়াট ইজ দিস, প্লিজ স্টপ, ডোন্ট ডু দিস, ইটস টু মাচ। ’ উত্তরে পরীমনি বলেন, ‘অ্যাই যা...যা! বেরিয়ে যা!’ মদ না পেয়ে নাসির ইউ মাহমুদের দিকে বোতল ছুড়ে মারেন পরীমণি।

বোট ক্লাবের ভিতরের ভিডিও দেখতে ক্লিক করুন

এর আগে বোট ক্লাবের সিসিটিভি ক্যামেরার আরও একটি ফুটেজ প্রকাশ পায়। ওই ফুটেজে দেখা যায়, ৯ জুন রাত ১২টা ২২ মিনিটে ঢাকা বোট ক্লাবের সামনে একটি কালো গাড়ি দাঁড়ায়। সেই গাড়ি থেকে পরীমণি, জিমি ও অমিকে নামতে দেখা যায়। কিছুক্ষণ পর গাড়ি থেকে বের হন বনিও। ক্লাবের রিসিপশনেও অমির সঙ্গে পরীমণিসহ অন্যদের ঢুকতে দেখা গেছে ওই ফুটেজে।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক