দুবাইয়ের রাজকুমারী লতিফার দেখা মিলল স্পেনে

দুবাইয়ের রাজকুমারী লতিফার দেখা মিলল স্পেনে

অনলাইন ডেস্ক

অনেক দিন থেকেই নিখোঁজ সংযুক্ত আরব আমিরাতের শাসকের মেয়ে রাজকুমারী লতিফা। তার এই নিখোঁজের মধ্যেই নতুন একটি ছবি সামনে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়া ছবিতে রাজকুমারী লতিফাকে তার এক বান্ধবীর সঙ্গে স্পেনে মাদ্রিদ বিমানবন্দরে দেখা যায়। খবর ডয়েচে ভেলে, দ্য গার্ডিয়ানের।

ইনস্টাগ্রামে ওই ছবি পোস্ট করেছেন রাজকুমারী লতিফার বান্ধবী সায়োনেড টেলর। তিনি রাজকুমারীর দীর্ঘদিনের বান্ধবী। পোস্টে টেলর লেখেন, ‘লতিফার সঙ্গে সুন্দর ছুটি কাটছে। মজা করছি আমরা।

’ স্পেনের রাজধানী মাদ্রিদ-বারাজাস বিমানবন্দরে তোলা ওই ছবিতে লতিফা ও তার বান্ধবীর মুখে মাস্ক ছিল।

news24bd.tv

ফ্রি লতিফা ক্যাম্পেইনের সহপ্রতিষ্ঠাতা ডেভিড হেইগ এক বিবৃতিতে জানান, লতিফার পাসপোর্ট রয়েছে। তাকে বিদেশে ভ্রমণ করতে দেখে ও আনন্দ করতে দেখে তিনি খুবই সন্তুষ্ট। রাজকুমারী লতিফা ফ্রি লতিফা টিমের সদস্যদের সঙ্গে সরাসরি যোগাযোগ করেছেন। এর আগে গত মে মাসে ইনস্টাগ্রামে লতিফার সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন সায়োনেড টেলর। একটি ছবিতে দুবাইয়ে একটি শপিং মলে আরেকটি ছবিতে তাঁদের একটি রেস্তোরাঁয় দেখা গেছে।

আরও পড়ুন


জামাল খাসোগিকে হত্যা করতে যুক্তরাষ্ট্রে প্রশিক্ষণ নিয়েছিল হত্যাকারীরা

নাসির বলেন ‘প্লিজ স্টপ’, এরপর যে কাণ্ড ঘটিয়ে বসেন পরীমণি (ভিডিও)

অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ দিচ্ছে ব্যাংক এশিয়া

বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের চূড়ান্ত সূচি প্রকাশ


আমিরাতের রাজপরিবারের নির্যাতনের মুখে ২০১৮ সালে সাগর পাড়ি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন লতিফা। কিন্তু নিরাপত্তা বাহিনীর সদস্যদের হাতে তিনি ধরা পড়ে যান। ওই ঘটনা সারা বিশ্বে আলোচনার জন্ম দেয়।

লতিফার বাবা শেখ মোহাম্মেদ বিন রশিদ আল মাকতুম বিশ্বের ধনী শাসকদের একজন। তিনি সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট।

সূত্র: ডয়েচে ভেলে, দ্য গার্ডিয়ান।

news24bd.tv এসএম