বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

নিজস্ব প্রতিবেদক

মহামারী করোনা ভাইরাসে বগুড়ায় গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৬২ জন। আর সুস্থ হয়েছেন ২৭ জন।

আজ দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার পান্না (৫৫), খালিদ (৫২), শেরপুর উপজেলার জয় খান (৫৫) এবং নওগাঁ জেলার আব্দুর রাজ্জাক। তাদের মধ্যে পান্না ও খালিদ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং জয় ও আব্দুর রাজ্জাক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ৭ জনের ও এন্টিজেন পরীক্ষায় ৬৭ নমুনায় ৭ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৫টি নমুনার মধ্যে ৫ জনসহ মোট ৬২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে।

 

আরও পড়ুন


এবার নিষিদ্ধ পরীমণি‍!

করোনা: খুলনা বিভাগে একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে সুইজারল্যান্ডে এমপি হলেন সুলতানা খান

সাতক্ষীরায় আজও ৮ জনের মৃত্যু, নতুন সংক্রমণ ৭৭


এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৫৪ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৭৩ জন। এছাড়া নতুন চার জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৫৭ জনে এবং বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৪২৪ জন।

news24bd.tv নাজিম