চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার
চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

অনলাইন ডেস্ক

এক তরুণীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী চলন্ত একটি ট্রাকে। ইউনুস আলী সুমন নামে এক যুবকের ৯৯৯-এ কলের প্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে মেয়েসহ ট্রাক জব্দসহ চালকে আটক করা হয়। ওই তরুণী মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী বলে জানা গেছে।

সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ট্রাকসহ প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে পুলিশ।

 

ট্রাকটির (বগুড়া ট-১১-২৫১৬) চালক ও হেলপার ধর্ষণ করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে ধর্ষিতার বাড়ি সিরাজগঞ্জে বলেও নিশ্চিত করেছে পুলিশ।  

তাৎক্ষণিকভাবে অভিযুক্ত চালক- সোহেল রানা (৩০)  পিতা, মুনসুর আলী, গ্রাম, আসকোনা, থানা জেলা বগুড়া। তবে হেলপার পালাতক থাকায় তার নাম পরিচয় দিতে পারেনি পুলিশ।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ট্রাফিক সার্জেন্ট আমির হোসেন জানান, উত্তরবঙ্গগামী একটি ট্রাক চন্দ্রা এলাকা থেকে দুই যুবককে উঠানোর পরে একজন ব্যক্তি ২৫ বছরের একটি মেয়েকে ট্রাকটিতে উঠিয়ে দিয়ে সিরাজগঞ্জের চান্দাইকোনা নামিয়ে দিতে বলেন।

পাশাপাশি মেয়েটির একটু মানসিক সমস্যা আছে বলেও চালক ও হেলপারকে জানানো হয়। এ সময় ট্রাকের স্টাফরা মেয়েটিকে ট্রাকের সামনের আসনেই বসতে দেন। পথিমধ্যে টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় এসে ট্রাকটি বিরতি দিয়ে ট্রাকের উপরে থাকা দুজন যাত্রীকে কোনও কাজ থাকলে সেরে নিতে বলেন চালক। এ সময় একজন ট্রাকটির লুকিং গ্লাসে খেয়াল করে দেখেন ট্রাকের চালক ও হেলপার মেয়েটির সঙ্গে খারাপ আচরণ করার চেষ্টা করছেন।  

এ সময় যুবকটি এ ঘটনাটি ভিডিও করার চেষ্টা করলে ট্রাকের চালক তাদের ব্যাগসহ তাদের রেখেই ট্রাকটি নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় যুবকটি ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি জানালে তারা সিরাজগঞ্জ পুলিশসহ ট্রাফিক ও হাইওয়ে পুলিশকে ট্রাকের নাম্বারটিসহ আটকের জন্য নির্দেশ দেন। এরপরই প্রেক্ষিতে সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে ট্রাক জব্দসহ প্রতিবন্ধী নারীকে উদ্ধার ও চালকে আটক করা হয়। বর্তমানে মেয়েটিসহ চালকে বঙ্গবন্ধু পশ্চিম থানা হেফাজতে রাখা হয়েছে।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে। তবে মেয়েটি মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ায় সে নিজে স্পষ্টভাবে কিছু বলতে পারছে না।  

তিনি বলেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলার প্রস্তুতি নিচ্ছেন। মেয়েটির মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হবে।

আরও পড়ুন:


দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

দেশে দমকা হাওয়া ও বজ্র বৃষ্টির আশঙ্কা

আওয়ামী লীগ জন্মের ঐতিহাসিক প্রেক্ষিত ও সফলতা-ব্যর্থতা


news24bd.tv / কামরুল