জলকেলিতে মত্ত অন্তঃসত্ত্বা নুসরাত (ভিডিও)

জলকেলিতে মত্ত অন্তঃসত্ত্বা নুসরাত (ভিডিও)

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যেন আলোচনা থামছেই না। একের পর এক ঘটনাকে কেন্দ্র করে নতুন করে আসছেন আলোচনায়। প্রেমিক যশ দাশগুপ্তের সাথে বিভিন্ন সময় ঘুরতে যাওয়া এবং সর্বশেষ অন্তঃসত্ত্বার খবরে আলোচনায় আসে এই অভিনেত্রী।

প্রেমিক ও স্বামীকে নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছিল সেই রেশ এখনো কাটেনি।

তার মধ্যে নতুন করে আলোচনার জন্ম দিলেন এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের গোসলের ছবি পোস্ট করেছেন নুসরাত।

news24bd.tv

জলকেলিতে মত্ত সন্তান সম্ভবা নুসরাত জাহান ভেজা শরীরের ভিডিও পোস্ট করে জানান, ‘ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়’। কালো পোশাক ভেসে বেড়াচ্ছে জলের মধ্যে।

নুসরাতের চোখে কাজল, ভেজা চুল তাঁর পিঠ ছুঁয়েছে।

নেটিজেনদের একাংশের প্রশ্ন তা হলে কি নুসরাত চান, তাঁর জীবন নিয়ে গল্প তৈরি হোক? অবশ্য তা ইতোমধ্যে তৈরি হয়ে গেছে। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক, গর্ভধারণ, নিখিলের সঙ্গে তার বিয়েকে ‘সহবাস’নাম দেওয়া, সাংসদের জীবনের এই সমস্ত ঘটনা গত কয়েক মাস ধরে খবরের শিরোনাম হয়েছে।

news24bd.tv

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের নতুন ভিডিওতে কটাক্ষের শেষ নেই। ফের নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আক্রমণে ব্যস্ত অধিকাংশ নেটাগরিক। ‘অবিশ্বাসী’, ‘অনেক বড় ঝুঁকি নিয়ে ফেলেছ তুমি। তাই গল্প তৈরি হয়ে গিয়েছে’, ইত্যাদি মন্তব্যে ভরা ভিডিওর মন্তব্য বাক্স।

ভিডিও দেখতে ক্লিক করুন

কিন্তু তৃণমূল কংগ্রেসের সাংসদ নিরুত্তাপ। তিনি আগেও জানিয়েছেন, তার জীবন তিনি নিজের মতো করে কাটাতে চান। সমাজের চোখ রাঙানিতে তিনি ভয় পান না। সূত্র : জি নিউজ

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর