এবার টাকা না দিয়ে দুটি ছাগল নিয়ে গেল ছাত্রলীগ সভাপতি!

এবার টাকা না দিয়ে দুটি ছাগল নিয়ে গেল ছাত্রলীগ সভাপতি!

অনলাইন ডেস্ক

বুধবার সকালের দিকে দুটি ছাগল বিক্রির জন্য বাজারে নিয়ে যান ছাগলের মালিক সোয়ের আলী গাজী। কিন্তু সেখানে বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম ও তার কয়েকজন সহযোগী নিয়ে ছাগলবাজারে এসে আমার ছাগল দুটি ছিনিয়ে নেন। এ সময় মাহবুব টাকা না দিয়েই ছাগল বিক্রির রশিদ করেন। সেই রশিদে আবার স্বাক্ষর করতে বলেন ছাগলের মালিককে।

কিন্তু টাকা না দেওয়ায় সেই রশিদে স্বাক্ষর না করাই  ছাগল মালিককে মারধর করে অজ্ঞান করে ছাগল নিয়ে চলে যান তারা।

ভুক্তভোগী কৃষক সোয়ের আলী গাজী বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চালিতাবুনিয়া এলাকার মরহুম হাশেম গাজীর ছেলে।

সোয়েব গাজী অভিযোগে বলেন, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনি ও তার পরিবারের সদস্যরা চাওড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোটেক মহসিন তালুকদারের প্রচারণা করেন। এতে ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত বেসরকাবিভাবে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মো. আখতারুজ্জামান খান বাদলের মামাতো ভাই মো. মাহবুবুল ইসলাম তাদের প্রতি ক্ষুব্ধ ছিলেন।

তাই সে আমাকে মারধর করে আমার ছাগল দুটো নিয়ে যায়। ছাগল দুটির দাম আট হাজার জানিয়ে তিনি বলেন, আমার ঘরে কোনো বাজার-সদাই নেই। ছাগল বিক্রির টাকা দিয়ে ঘরের বাজার-সদাই করতে চেয়েছিলাম। মাহবুব টাকা না দিয়েই আমার ছাগল নিয়ে গেছে। তাই পরিবার নিয়ে আমার এখন না খেয়ে থাকতে হবে।

এ বিষয়ে সোয়েব গাজীর বড় ভাই শহিদ গাজী বলেন, ছাগল ছিনিয়ে নেওয়ার আগের দিন মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব ৪০ থেকে ৪৫ জন লোক নিয়ে আমাদের বাড়িঘরে হামলা করেন। এ সময় আমরা বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যাই।

এ বিষয়ে আমতলী উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহবুবল ইসলাম মুঠোফোনে  গণমাধ্যমকে বলেন, ছাগল চুরির এ অভিযোগ সম্পূর্ণ ভুয়া।   ছাগল বিক্রি করা হয়েছে এবং বিক্রির রশিদও আছে। নির্বাচনে আমার প্রতিপক্ষ হওয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

এ ঘটনায় আমতলী থানায় লিখিত অভিযোগ করেছেন ছাগলের মালিক সোয়ের আলী গাজী।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার  বলেন, এ ঘটনায় আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ইতোমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।  

news24bd.tv/আলী