ফেন্সিডিলসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী আটক

ফেন্সিডিলসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী আটক

Other

বগুড়ার শিবগঞ্জে ফেন্সিডিল বহন করায় সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার স্বাস্থ্যকর্মী ও উপজেলা আওয়ামী লীগ নেতার ছেলেসহ দু’জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৯ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ জুন) সন্ধ্যা ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের গোপিনাথপুর বাসস্ট্যান্ড থেকে আহত অবস্থায় তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের  মৃত ইউসুফ খানের ছেলে রাসেল খান (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৬টার দিকে শিবগঞ্জের গোপিনাথপুর বাস্ট্যান্ডে চত্বরে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাস্তার পাশে এক চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে।

আরও পড়ুন


শুভ জন্মদিন লিওনেল ‘দ্য ম্যাজিশিয়ান’

রাজধানীতে বান্ধবীকে ভিডিও কল দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা!

কলম্বিয়ার বিপক্ষে অনেক কষ্টে জয় পেল ব্রাজিল

রাশিয়ার আক্রমণে পালিয়েছে ব্রিটিশ যুদ্ধ জাহাজ, বেড়েছে উত্তেজনা


এসময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে।

তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থল যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের নিকট থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেন্সিডিল পায়। পরে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে শিবগঞ্জ উপজেলার গোপিনাথপুর এলাকায় মাদককারবারিরা সড়ক দুর্ঘটনায় আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv এসএম