তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

অনলাইন ডেস্ক

সাভারে এক নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে যুবক। এ ঘটনায় সাভার মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন নির্যাতিতা।

গত ২২ জুন রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় একটি ভাড়া বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ২২ জুন রাতে পোশাক কারখানায় কাজ শেষ করে জয়নাবাড়ি এলাকার একটি রাস্তা দিয়ে ওই নারী শ্রমিক নিজ ভাড়া বাসায় ফিরছিলেন।

এসময় ওই নারীর পূর্ব পরিচিত যুবক তারেক ও রাব্বী তাকে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে যায় তাদের ভাড়া বাসায়। এরপর আরও একজনকে সঙ্গে নিয়ে মুখ চেপে ধরে তিনজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

news24bd.tv

ধর্ষণের পর ওই তরুণীকে হুমকি দেয়া হয় বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করে দেবে। পরে ওই নারী শ্রমিক ভয়ভীতির তোয়াক্কা না করে রাতে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে তিন জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি গণধর্ষণের মামলা দায়ের করে।

পুলিশ তাৎক্ষণিকভাবে ওই এলাকায় অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে গ্রেফতার করে।

আরও পড়ুন


টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

বিশ্ববাজারে ২ বছরের মধ্যে অপরিশোধিত তেলের দাম সর্বোচ্চ

যে ১৫ জেলায় ঝড়ো হাওয়াসহ ভারী বর্ষণ হতে পারে

ফেন্সিডিলসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী আটক


গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলুয়া মধ্যপাড়ার শামীম হোসেনের ছেলে তারেক রহমান (২১), নড়াইলের কালিয়া থানার ফিরোজ কাজীর ছেলে রাব্বি (২০) ও অমিত হাসান (২২)। এরা সবাই জয়নাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

গণধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির আইসি জাহিদুল ইসলাম বলেন, আসামিদের দুপুরে আদালতে প্রেরণ করা হবে। ধর্ষণের শিকার ওই নারী হেমায়েতপুর এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

news24bd.tv এসএম