নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও স্বামী নিখিল জৈনকে নিয়ে আলোচনা সমালোচনা চলছেই। নুসরাতের অন্তঃসত্ত্বার খবর প্রকাশ এরপর সন্তানের বাবা তিনি না বলে নিখিলের অস্বীকার। সব মিলিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো প্রাক্তন এই দম্পতি।

তবে এতো কিছুর পরেও থেমে নেই কেউ।

তাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক এখন অতীত। যে যার মতো ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত। ব্যবসা আর ফিটনেসের যত্ন নিয়ে এখন সময় কাটছে নিখিলের। অন্যদিকে অনাগত সন্তান আর যশ দাশগুপ্তকে নিয়ে ব্যস্ত নুসরাত জাহান।
এরই মধ্যে গুঞ্জন চাউর হয়েছে, নতুন প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন ‘স্বামী’ নিখিল জৈন।

news24bd.tv

গত মঙ্গলবার (২২ জুন) সমুদ্র সৈকতে বিকিনি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এ ছবিতে লাভ রিঅ্যাক্ট দেন নিখিল। গত কয়েক মাস ধরে ত্রিধা-নিখিল পরস্পরকে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন। ছবিতে নিখিলের লাভ রিঅ্যাক্ট নেটিজেনদের নজরে আসার পর শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। বুধবার (২৩ জুন) ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন - ‘বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভালো। ’ এই অভিনেত্রীর এমন বক্তব্য যেন তাদের প্রেমের গুঞ্জনে ঘি ঢেলেছেন।

news24bd.tv

এদিকে অভিনেত্রী রাইমা সেন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। বাথটাবে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন এই নায়িকা। এতে নিখিল লাভ রিঅ্যাক্ট দিয়েছেন। এটাকে কেন্দ্র করে নেটিজেনদের একাংশ দাবি করেছেন, রাইমার প্রেমে মজেছেন নিখিল।

আরও পড়ুন


রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট বেনিগনো অ্যাকুইনো মারা গেছেন

তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী


বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করেছে - বেশ কিছুদিন নিখিলের পোশাকের ব্র্যান্ডের বিপণন দূত ছিলেন রাইমা সেন। তখন থেকেই নাকি রাইমার সঙ্গে নিখিলের নিয়মিত যোগাযোগ।

রাইমা-নিখিল-ত্রিধাকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জনের হাওয়া জোরালো হচ্ছে। তবে কার প্রেমে মজেছেন নুসরাতের প্রাক্তন তা এখনো অজানা। আপাতত নেটিজেনরা সময়ের অপেক্ষায়।

news24bd.tv এসএম