বগুড়ায় পৃথক ঘটনায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

বগুড়ায় পৃথক ঘটনায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

Other

বগুড়ায় পৃথক ঘটনায় নিখোঁজ ২ জন ব্যাটারীচালিত অটোভ্যান ও রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, কাহালু উপজেলার জামগ্রামের গোলাম রব্বানীর ছেলে সাব্বির আহমেদ (১৪) ও নওগাঁ জেলার রানীনগর উপজেলার সেকেন্দার ফকিরের ছেলে শামীম ফকির (২৭)। তারা দু’জনই ব্যাটারিচালিত অটোরিকশা ও ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন।  

সকাল ৯টায় শাজাহানপুর উপজেলার খরণা ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় রাস্তার পাশের ডোবা থেকে সাব্বিরের মরদেহ ও সকাল ১০টায় আদমদিঘী উপজেলার নসরতপুর ইউনিয়নের ধনতলা ম্যানকাপাড়া গ্রামের সিদ্দিক হাজীর আবাদী জমি থেকে শামীমের মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

শাহাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানায়, সাব্বিরের বাবা ইজিবাইক চালক। করোনাতে স্কুল বন্ধ থাকায় সাব্বির ইজিবাইক চালিয়ে বাবাকে সহযোগিতা করে আসছিল। মঙ্গলবার সন্ধায় ইজিবাইকসহ সাব্বির নিখোঁজ হয়। এরপর আর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

ওইদিন রাতে কাহালু থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।  

তিনি আরও জানান, দুর্বৃত্তরা ইজিবাইক ছিনিয়ে নিয়ে সাব্বিরকে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করে পুকুরে ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছি আমরা।  

এদিকে আরেকটি পৃথক ঘটনায় আদমদিঘী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজরান রউফ জানায়, বুধবার শামিম তার অটোরিকশা নিয়ে রানীনগর থেকে শ্বশুর বাড়ি আদমদিঘী উপজেলার কুসুমদি যাওয়ার জন্য সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়। এরপর আজ সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে আমরা লাশটি উদ্ধার করি।

উভয় ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন:


চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরিবারের দাবি হত্যাকাণ্ড, দাফনের ১৫ দিন পর তরুণীর লাশ উত্তোল

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ


news24bd.tv / কামরুল