স্কুলকেই শারীরিক সম্পর্কের নিরাপদ জায়গা বানালেন তারা!
স্কুলকেই শারীরিক সম্পর্কের নিরাপদ জায়গা বানালেন তারা!

স্কুলকেই শারীরিক সম্পর্কের নিরাপদ জায়গা বানালেন তারা!

অনলাইন ডেস্ক

শিক্ষিকা ও স্কুলের বিবাহিত প্রিন্সিপাল যেন স্কুলেই মেতে উঠতেন যৌনতায়। স্কুলের লাইব্রেরি থেকে সায়েন্স ল্যাব পর্যন্ত সব জায়গায় চলে তাদের যৌনতার এই খেলা। এমনকি মাঝে মাঝে ক্লাস চলাকালেও তারা যৌনতা ক্রীড়ায় লিপ্ত হতেন ।  

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের একটি এলিমেন্টরি স্কুলকে এই ঘটনা ঘটে।

এমন ঘটনার পর ওই স্কুলটির সহকারী প্রিন্সিপাল সার্জিও হেরেরা এবং তার অধীনস্থ জেসেনিয়া জাপাটার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। তাদের সম্পর্কের কথা জেনে যাওয়ায় স্কুল কর্মীদের হুমকিও দিয়েছিলেন এই দুজন।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, ভয়ের মাধ্যমে স্কুলটি চালানো হতো। কিছু বলতে ভয় পেতো সবাই। আমাদের কি করার ছিল তা আমরা জানতাম না।

ক্লাস চলাকালেই এই দুজন স্কুলে যৌনতায় লিপ্ত হয়েছিলেন এমন বেশ কিছু ক্ষুদে বার্তা বিশেষ তদন্ত কর্মকর্তার হাতে এসেছে বলে জানিয়েছে ওই সূত্রগুলো।

২০১৯ সালের অক্টোবরে নিজের এক সহকর্মীকে জাপাটা লিখেন, তার অফিসে আমরা যৌনতা লিপ্ত হয়েছিলাম। আমরা এখন লাইব্রেরিতে। ঝুঁকি নেয়াটা যথার্থই ছিল।

পরে আরেকটি মেসেজে দেখা যায়, সায়েন্স রুমে এমন ঘটনা ঘটিয়েছেন তারা। একই বছরের ডিসেম্বরে জাপাটা লিখেন, আমরা ল্যাবে যৌনতায় মেতেছি। এমনকি মাঝে মাঝে ছুটি নিয়ে হোটেলেও যেতেন তারা।

nws24bd.tv/আলী