রোটারী ইন্টারন্যাশনালকে কোরবানির গিফট কার্ড দিলো ‘সদাগর.কম’
রোটারী ইন্টারন্যাশনালকে কোরবানির গিফট কার্ড দিলো ‘সদাগর.কম’

রোটারী ইন্টারন্যাশনালকে কোরবানির গিফট কার্ড দিলো ‘সদাগর.কম’

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় হোলসেল ই-কমার্স মার্কেট প্লেস ‌‘সদাগর.কম’ এর সাথে চুক্তিবদ্ধ হলো রোটারী ইন্টারন্যাশনাল ডিসট্রিকট ৩২৮১। চুক্তি মতে সদাগর.কম এর পরিবেশ বান্ধব উদ্যোগ “ডিজি-কাউ’ এর উপহার হিসেবে কোরবানীর গিফট কার্ড পাচ্ছেন রোটারী ইন্টারন্যাশনালের দুই হাজারের বেশী সদস্য।

কুরবানীর পশু কেনা, পশু ডিলিভারী, নির্ধারিত স্থানে পশু জবাই, পাকেজিং, আত্মীয় স্বজনের বাসায় মাংস পৌঁছানো এবং সর্বোপরি পশু বর্জ্যের সঠিক ব্যবস্থাপনাসহ কোরবানীর ওয়ান স্টপ সার্ভিস পেতে ব্যবহার করা যাবে এই গিফট কার্ড। মিলবে ৫০% ডিসকাউন্ট।

বৃস্পতিবার রোটারীর গভর্নর অফিসে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী ইন্টারন্যাশনালের পক্ষে ডিস্ট্রিক্ট ৩২৮১ এর গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ্ ফারুকী ও ডেপুটি গভর্নর  এম ইকবাল কাবির, চেয়ার ইবরাহিম খলিল আল জায়াদ এবং সদাগর.কমের পক্ষে সিইও আরিফ চৌধুরী, সিএসও জাহিদ শাহ এবং প্রজেক্ট ডিরেক্টর নোমান রবিন।  

আরিফ চৌধুরী বলেন, ঢাকার তেজগাঁ এলাকায় ‘ডিজি-কাউ’ এর অস্থায়ী স্লটারিং সেন্টার স্থাপন করা হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাছে এ ব্যাপারে সহযোগীতার আশ্বাস পাওয়া গেছে। ধীরে ধীরে জনগনকে পবিত্র মক্কা-মদিনার আদলে কোরবানী দেয়ায় অভ্যস্ত করতে হবে। তাহলে কোরবানী উত্তর ভয়াবহ বর্জ্য দূষণ থেকে রক্ষা পাবে রাজধানীবাসী। রোটারি সর্বদা মানুষ ও দেশের কল্যাণে নিবেদিত। আমাদের উদ্যোগ সফল করতে তাদের সহযোগীতা কামনা করছি।

গভর্নর ব্যারিস্টার ফারুকী বলেন, রোটারী ইন্টারন্যাশনালে এই বছর থেকে নতুন লক্ষ্য হিসেবে ‘পরিবেশ উন্নয়ন’ যুক্ত হয়েছে। সদাগর ডিজি-কাউ এর পরিবেশ বান্ধব সুদূর প্রসারি উদ্যোগের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। রোটারিয়ানরা সবসময় টেকসই ইতিবাচক কাজের সাথে যুক্ত থাকে। তারা এই উদ্যোগের প্রয়োজনীয়তা অনুভব করবেন বলে আমার বিশ্বাস।

আরও পড়ুন:


পঞ্চাশোর্ধ জেলায় করোনার উচ্চ সংক্রমণ, ১৪ দিনের ‘শাটডাউন’

পাহাড়ি এলাকায় ভারতীয় সেনাকে টেক্কা দিতে অক্ষম চীন: বিপিন রাওয়াত

নাজমুল হুদার স্ত্রী সিগমা হুদার সম্পদের হিসাব চেয়ে দুদকের চিঠি


উল্লেখ্য, প্রায় দুই শতাধিক দক্ষ কসাই যুক্ত হয়েছে সদাগর ডিজি-কাউ এর সাথে।

news24bd.tv / তৌহিদ