সাতক্ষীরায় আজও ৭ জনের মৃত্যু, ১৮৬ নমুনা পরীক্ষায় আক্রান্ত ৫৩
সাতক্ষীরায় আজও ৭ জনের মৃত্যু, ১৮৬ নমুনা পরীক্ষায় আক্রান্ত ৫৩

সাতক্ষীরায় আজও ৭ জনের মৃত্যু, ১৮৬ নমুনা পরীক্ষায় আক্রান্ত ৫৩

অনলাইন ডেস্ক

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে আরও ৬ জনসহ মোট ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১৮৬ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার দাঁড়িয়েছে ২৮ দশমিক ৪৯ শতাংশে। করোনার শুরু থেকে এ পর্যন্ত সাতক্ষীরায় ৩ হাজার ১৭০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

 

জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে সাতক্ষীরা মেডিকেলে ২৩ জন করোনা পজেটিভ ও ২৬২ জন জর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৬ জনের। আর উপসর্গ নিয়ে মারা গেছে আরও ৩০৩ জন।  

এদিকে জেলা প্রশাসনের ঘোষণা করা ৫ জুন থেকে চলমান লকডাউন চতুর্থ দফায় আরও একসপ্তাহ বাড়িয়ে ১ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

আরও পড়ুন


যুক্তরাষ্ট্রের মায়ামিতে ১২তলা ভবন ধস, ধ্বংসস্তূপের নিচে শতাধিক লোক (ভিডিও)

আটকাবস্থায় ফিলিস্তিনি মানবাধিকারকর্মীর মৃত্যু, প্রেসিডেন্টের পদত্যাগ দাবি

‘যুক্তরাষ্ট্র আবারও পরমাণু সমঝোতা থেকে বেরিয়ে গেলে কঠোর ব্যবস্থা নেবে ইরান’

মহাকাশ স্টেশন থেকেই সরাসরি ইউরো দেখছেন নভোচারীরা


কঠোর বিধি-নিষেদের মধ্যদিয়ে লকডাউন চলছে। কিন্তু লকডাউন বাস্তবায়নে হিমশিম খাচ্ছে স্থানীয় প্রশাসন। করোনার উর্ধমুখী হওয়ায় লকডাউন বাস্তবায়নে পুলিশ শহরের মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করছে। কিন্তু স্বাস্থ্যবিধি মানছে না কেউ। অবাধে চলছে ইঞ্জিন চালিত ভ্যান, নছিমন করিমনসহ বিভিন্ন অবৈধ জান। স্থানীয় হাট-বাজারগুলোতে প্রশাসনের নজরদারি না থাকায় কোন ভাবে স্বাস্থ্য-বিধি মানছে না সাধারণ মানুষ। স্বাস্থ্যবিধি মানাতে হিমশিম খাচ্ছে প্রশাসন।

news24bd.tv এসএম