ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২
ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২

ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২

Other

ঝিনাইদহে করোনা রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় ১৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৬১% ভাগ। এ সময়ে মৃত্যু হয়েছে ২ জনের।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় শুক্রবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২৯৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১৭৯ জনের ফলাফল পজেটিভ এসেছে।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৮৯০ জনে। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ১ জন ও হরিণাকুন্ডুতে একজন মারা গেছে। এনিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৮০ জনে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ হারুন-অর-রশিদ বলেন, হাসপাতালে প্রতদিনি নতুন নতুন করোনায় আক্রান্ত রোগী ভর্তি হচ্ছে। এমন পরিস্তিতিতে দেখা দিয়েছে চিকিৎসক সংকট। এতে চিকিৎসা দেওয়াটাই কষ্টকর হয়ে পড়েছে।

এমন অবস্থায় স্বাস্থ অধিদপ্তরের সাথে আলোচনা করে ইতিমধ্যে একজন বিশেষজ্ঞ চিকিৎক ও বেশ কয়েকজন মেডিকেল অফিসার চেয়ে আবেদন করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসক ইতিমধ্যে দেওয়া হয়েছে কিন্তু তিনি এখনও কাজে যোগদান করেননি।

তিনি আরও বলেন, সদর হাসপাতালে করোনার রোগীদের জন্য বেডের সংখ্যা বাড়িয়ে ৭০টি করা হয়েছিল। বর্তমানে হাসপাতালে ৭১ জন রোগী ভর্তি রয়েছে।  

আরও পড়ুন:


সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউন’ দেওয়ার সুপারিশ

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরিবারের দাবি হত্যাকাণ্ড, দাফনের ১৫ দিন পর তরুণীর লাশ উত্তোল


news24bd.tv / কামরুল