অভিনয়গুণে ভক্তদের স্বপ্নের নায়িকা হতে চান বুবলি (ভিডিও)

অভিনয়গুণে ভক্তদের স্বপ্নের নায়িকা হতে চান বুবলি (ভিডিও)

Other

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রের রঙিন দুনিয়ায় যাত্রা শুরু করা চিত্রনায়িকা শবনম বুবলিকে বর্তমান অবস্থায় আসতে পার হতে হয়েছে নানা প্রতিবন্ধকতা। সিনেমার পর্দায় নারীর এগিয়ে যাওয়ার গল্পে অভিনয় করা এই অভিনেত্রী নিউজ টোয়েন্টিফোরকে জানান চলচ্চিত্র ক্যারিয়ারে তার এগিয়ে যাওয়ার পথটা মোটেও বন্ধুর নয়। তবে নিজের অভিনয়গুণে হতে চান ভক্তদের স্বপ্নের নায়িকা।

শবনম বুবলি।

২০১৬ থেকে ২০২১ এই ছয় বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ডজন খানেক সিনেমায়। শুরুতেই ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি সিনেমায় অভিনয় করেন। তবে সবশেষ ‘ক্যাসিনো’ ‘চোখ’ ও রিভেঞ্জ তিন সিনেমায় নায়ক বদল করেছেন এই নায়িকা।  

প্রেমিকা, চিকিৎসক আবার কখনো দাম্ভিকতার সাথে পর্দায় আসা এই নায়িকা এবার আসছেন পুলিশ অফিসার হয়ে। বাংলাদেশে নারী প্রধান চরিত্রের সিনেমা কম হওয়ায় কিছুটা আফসোস জরলো বুবলি কন্ঠে।

শুধু সিনেমার পর্দায় নয় বাস্তব জীবনেও নারীদের পার করতে হয় নানা প্রতিবন্ধকতা। বুবলি জানালেন রুপালি জগতে সেটি যেনো শুরু হয় পরিবার থেকেই।

নানা প্রতিবন্ধকতা পেরিয়ে বুবলি যেতে চান বহুদূর। ব্যক্তিজীবন নয় ভক্তদের সামনে নিজের কাজকেই বেশি তুলে ধরতে চান তিনি। হতে চান সবার স্বপ্নের নায়িকা।

আরও পড়ুন:


১৪ দিনের শাটডাউনে প্রস্তুত সরকার, যেকোন সময় ঘোষণা (ভিডিও)

সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউন’ দেওয়ার সুপারিশ

খুলনার তিন হাসপাতালে আরও ৯ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২


news24bd.tv / কামরুল