দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ (ভিডিও)

দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

কুড়িগ্রাম ও লালমনিরহাটে দরিদ্র মানুষদের মাঝে আজও খাদ্য সহায়তা বিতরণ করেছে দেশের শীর্ষ ব্যবসায়ী গ্রুপ বসুন্ধরা। করোনার এই মহাসংকটে খাদ্য সহায়তা হাতে পেয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন অসহায় দুস্থ মানুষেরা।  

বৃহস্পতিবার কুড়িগ্রামের ৫ উপজেলার দেড় হাজার পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেয় দেশের শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা। এ উপলক্ষ্যে সকাল ১১টায়, নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে, আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে দুই দিনে কুড়িগ্রামের তিন হাজার পরিবারকে সহায়তা দিল বসুন্ধরা গ্রুপ।

কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে খাদ্য সহায়তা কর্মসূচির দ্বিতীয় দিনে বৃহস্পতিবার লালমনিরহাটে কয়েকশো দুস্থ ও অসহায় মানুষের হাতে তুলে দেয়া হয় খাদ্যসামগ্রী।  

এর মধ্যে ছিল ১০ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি ডাল ও এক লিটার সয়াবিন তেল। করোনার এই মহাসংকটে খাদ্য সহায়তা হাতে পেয়ে দরিদ্র এই মানুষগুলোর চোখ মুখে বয়ে যায় আনন্দ অশ্রুধারা। জেলার আতিমারি উপজেলার সাপ্টিবাড়ি ডিগ্রী কলেজে বিতরণ করা হয় এ ত্রাণ। সেখানে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন আদিতমারী উপজেলা নিবার্হী কর্মকতর্তা মোহাম্মদ মনসুর উদ্দিন।  

এ সময়ে উপস্থিত ছিলেন আদিতমারি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাপ্টিবাড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুধান চন্দ্র রায়, আদিতমারি প্রেসক্লাবের সভাপতি ফরহাদ সুমনসহ বিশিষ্টজনেরা।

আরও পড়ুন:


১৪ দিনের শাটডাউনে প্রস্তুত সরকার, যেকোন সময় ঘোষণা (ভিডিও)

সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউন’ দেওয়ার সুপারিশ

খুলনার তিন হাসপাতালে আরও ৯ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২


news24bd.tv / কামরুল